1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৪:০৩ অপরাহ্ন

হোমনায় আ.লীগ নেতা খন্দকার তাজুল ইসলামের খাদ্যসামগ্রী উপহার

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা প্রতিনিধি (কুমিল্লা) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৩৯ বার পঠিত

কুমিল্লার হোমনায় কর্মহীন, দিন আনে দিন খায় এমন দুইশত অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন উপজেলার চান্দেরচর ইউনিয়নের বাসিন্দা, ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা খন্দকার তাজুল ইসলাম।

মঙ্গলবার উপজেলার চান্দেরচর মাদ্রাসা মাঠ, বাগের হাট মাঠ, বালুয়াকান্দি মাঠে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়। গত রবিবার রামকৃষ্ণপুর ওয়াইব্রিজ সংলগ্ন মাঠ থেকে এই কার্যক্রম শুরু করেন তিনি।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার তিনি এসব উপহার সামগ্রী বিতরণ করেন। এসময় খন্দকার তাজুল ইসলামের সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রীনা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ, সাবেক সভাপতি মো. মফিজুল ইসলাম, রামকৃষ্ণপুর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শুভরাজ, সাধারণ সম্পাদক হাসান খন্দকার, উপজেলা মৎস্যজীবী নেতা মো. আনোয়ার, মহিলা আ.লীগ নেতা হাসিনা বেগম, শাহিনুর আক্তার, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি বাছির মোল্লা, ছাত্রলীগ নেতা সাদ্দাম, নিখলী আ.লীগ সভাপতি হান্নান খন্দকার, চান্দেরচর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সালাহউদ্দিন, ঘাগুটিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক আকাশ আহমেদ, চান্দেরচর ইউনিয়ন যুবলীগ নেতা রায়হান, সাইফুল, তাইজুল, আফরোজ প্রমুখ।

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দুই শ অসহায় পরিবারের মাঝে দশ কেজি চাল, চার কেজি গোল আলু, দুই কেজি পেঁয়াজ, এক কেজি ডাল ও এক লিটার সয়াবিন তেল উপহার দেওয়া হয়।

এ সময় খন্দকার তাজুল ইসলাম বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি সাধ্যমতো সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। পাশাপাশি সমাজে বিত্তশালী মানুষদের এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451