1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
তামাক কোম্পানির অপতৎপরতা বন্ধে আইন সংশোধন চায় তামাকবিরোধী নেতৃবৃন্দ শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হারা এমসি কলেজে ঘটনা নীতিহিন সমাজের নগ্ন বহি:প্রকাশ : ন্যাপ আইনের শাসনের অভাবেই ড. আফতাব আহমেদ হত্যার বিচার আজও হয়নি : মোস্তফা স্কুলশিক্ষার্থী লীলার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে জাতীয় নারী আন্দোলন আক্কেলপুর-জয়পুরহাট সড়ক যেন মৃত্যু ফাঁদ রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ভারতে টানা সহস্রাধিক মৃত্যু, আক্রান্ত ৫৯ লাখ আজ সৌদি প্রবাসীদের নিয়ে বিমানের বিশেষ ফ্লাইট বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ১০ লাখ ছুঁইছুঁই

রামপুরায় বাড়িভাড়া মওকুফ সহ ভাড়াটিয়াদের মাঝে দ্রব্য সামগ্রী বিতরন

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৮৯ বার পঠিত

করোনাভাইরাসের এই বৈশ্বিক দুর্যোগে সমগ্র বিশ্বের পাশাপাশি বাংলাদেশও আজ আক্রান্ত। দেশব্যাপী চলছে একধরনের অঘোষিত লকডাউন। ফলে দুর্বিপাকে পড়েছে বিত্তহীন, অসহায়, অস্বচ্ছল, দিনমজুর ও রিক্সাচালকেরা।

দেশের এই ক্রান্তিলগ্নে সন্তান দায়িত্ব পালন করছেন সমগ্র বাংলাদেশে, আর পিতা উনার নিজের সামর্থ্য অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরণ করছেন মানুষের ঘরে ঘরে।

বলছিলাম গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র বাবা বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়ার কথা।

রাজধানী ঢাকার রামপুরাস্থ উলন এলাকার বাড়ি বাড়ি বিত্তহীন, অসহায়, অস্বচ্ছল, দিনমজুর ও রিক্সাচালক পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন করে চলেছেন তিনি।

বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মিয়া বলেন, আমার মালিকানাধীন “বেগম আশ্রাফুন নেছা” ভবনের ১৩ টি পরিবারের বাড়িভাড়া মওকুফ সহ ভাড়াটিয়াদের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন, সাবান ও জীবাণু নাশক বিতরণ করেছি।

জাতীয় এই দূর্যোগে সকল বিত্তবানদের সাহায্য করার জন্য আহবান জানান জাতীর এই সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মিয়া।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451