1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম :

কলাপাড়ায় গভীর রাতে মাইকিং, করোনা রেগী শনাক্ত, ২৫টি বাড়ী লকডাউন

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৩৪ বার পঠিত

কলাপাড়ায় এক মৎস্য ব্যবসায়ী করোনা শনাক্ত হওয়ায় ২৫ টি বাড়ী লকডাউন করে দিয়েছে স্থানীয় উপজেলা প্রশাসন । বুধবার রাত ১২ টার দিকে নাচনাপাড়া এলাকায় ওই করোনা রোগীর বাড়ীসহ আশে-পাশের অন্তত: ২৫টি বাড়ী লকডাউন করা হয়। লকডাউনের নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। এসময় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্েরর চিকিৎসক ডা. রেফায়েত হোসেন উপস্থিত ছিলেন ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎজীবন মন্ডল জানান, ঘটনাস্থলে গিয়ে জানতে পেরেছেন, মৎস্য ব্যবসায়ী দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট রোগে আক্রান্ত ছিল । তার এক ছেলে এ্যাম্বুলেন্স চালক । বিভিন্ন সময় রোগী বহন করার জন্য তিনি সংক্রামিত হতে পারেন এবং সেখান থেকে তার বাবা সংক্রামিত হতে পারেন।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্েরর চিকিৎক ডা. রেফায়েত হোসেন জানান, মৎস্যব্যবসায়ী করোনা উপসর্গ নিয়ে বরিশাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

এদিকে, এ ঘটনার পরপরই রাত ১২ টার দিকে কলাপাড়া পৌরমেয়র বিপুল চন্দ্র হাওলাদারের নামে একটি মাইকিং করা হয় । এতে ওষুধের দোকান ব্যতীত সকল ধরনের দোকান-পাট পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার অনুরোধ জানান । তবে এ খবর লেখা পর্যন্ত বৃহস্পতিবার সকাল থেকে সকল ধরনের দোকান-পাট বন্ধ রেখেছেন বলে সাংবাদিকদের জানান স্থানীয় ব্যবসায়ীরা ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451