1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৩০ অপরাহ্ন

করনোয় সাবেক ছাত্রলীগ নেতা আবু হুসাইন বিপু

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৩০ বার পঠিত

করনো ভাইরাসে বিপর্যস্ত অসহায় মানুষের পাশে সাবেক ছাত্রলীগ নেতা আবু হুসাইন বিপু। কাজ না থাকায় বিপাকে পড়া নি¤œ আয়ের মানুষের স্বপ্নগুলোকে বাঁচিয়ে রাখার ক্ষুদ্র প্রচেষ্টার অংশ হিসেবে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগ কৃষি ও সমবায় উপকমিটির সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহসভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাধারণ সম্পাদক মো. আবু হুসাইন বিপু।

বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে ঘরবন্দি দুস্থ ও কর্মহীন ২শতাধিক পরিবারের মাঝে প্রতিদিন খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি। ঈদের আগের দিন পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ আওয়ামীলীগ এর কৃষি ও সমবায় উপকমিটি সদস্য আবু হুসাইন বিপু বলেন, রাজনীতির মুল উদ্যেশ্যেই হচ্ছে মানব সেবা। “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতি মোকাবিলায় স্বাস্থ্য বিভাগ, প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীরা এলাকায় সাধারণ মানুষের পাশে থেকে প্রয়োজনীয় সহযোগিতা করে যাচ্ছেন। নেতা কর্মীদের পাশাপাশি আমিও ব্যক্তিগত অর্থায়নের অসহায় হয়ে পড়া প্রাণের মানুষগুলির পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। আর সেই চেষ্টার অংশ হিসেবে অসহায়দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার কার্যক্রম শুরু করা হয়েছে। পরিস্থিতি যাই হোক, বীরগঞ্জের একটি মানুষও যেন অনাহারে না থাকে। একটি মানুষ যেন খাদ্য কষ্টে না ভোগে সেই লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে যতদিন প্রয়োজন আমি আমার এই প্রয়াস অব্যাহত রাখবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451