1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পথ শিশুদের মধ্যে যুবলীগের খাবার বিতরণ হিলিতে চালের দাম বেড়েছে কেজিতে ৩ টাকা বিএনপি নেতা নিতাই রায় চৌধুরীর মতবিনিময় রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা শুরু ঝালকাঠির মহাসড়কে পৌর টোলের নামে চাঁদাবাজি, বন্ধ করে দিয়েছে পুলিশ আত্রাইয়ে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ঝালকাঠির গ্রামীণ জনপদে গড়ে উঠছে হাঁসের খামার ঝালকাঠি এলজিইডির আওতায় খাল পুনঃখনন, গ্রামীণ উন্নয়নে ইতিবাচক প্রভাব পাবনায় উপ নির্বাচন সুষ্ঠু হয়েছে প্রেসক্লাবে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

হতদরিদ্রদের তালিকায় যেন বিত্তবানদের জায়গা না হয় – হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৩১ বার পঠিত

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি করোনা ভাইরাসের ক্ষতিগ্রস্থ সকল দরিদ্র পরিবার সহায়তা পাবে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০লাখ দরিদ্র পরিবারের মধ্যে এককালীন ২৫০০ হাজার টাকা করে প্রায় ১২’শ ৫০ কেটি টাকা বিতরন করেন। মোবাইল ব্যাংকিং সার্ভিসের মাধ্যমে এই টাকা সরাসরি দরিদ্র মানুষের কাছে মোবাইলে পৌছে যায়। ভবিষ্যতে আমরা ৫০ লাখ পরিবার থেকে ১ কোটি পরিবারে উন্নীত করবো।

তিনি প্রকৃত হতদরিদ্র পরিবাররা যাতে তালিকাভুক্ত হতে পারে সেইজন্য প্রশাসন, জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ঠ সকলের সহযোগিতা কামনা করেন। অনেকেই ব্যক্তিস্বার্থ হাসিলের জন্য অবস্থাশালী ব্যক্তিদেরও দরিদ্রদের তালিকায় তালিকাভুক্ত করছেন। এ ধরনের অন্যায় কাজ থেকে বিরত থাকার জন্য তিনি সবাইকে আহবান জানান। প্রকৃত দুঃস্থদের যাচাই বাছাই করে তালিকাভুক্ত করার আহবান জানান।

গতকাল শুক্রবার দিনাজপুর শহরের কসবাস্থ শান্তিরানী এতিমখানা প্রাঙ্গনে এতিম ও সিস্টারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য উপহার বিতরন কালে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

তিনি বলেন. শেখ হাসিনা ধর্ম বর্ন নির্বিশেষে সকল মানুষের অধিকার নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছেন। তিনি খ্রিষ্টান সম্প্রদায়ের কোন মানুষ কর্মহীন ও অসহায় অবস্থায় থাকলে তাকে জানানো হন্য বিশপকে অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন বিশপ সেবাস্টিয়ান টুডু ডিডি, সদর উজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জো¯œা, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, দিনাজপুর পৌর সভার কাউন্সিলর আশরাফুল আলম রমজান, আওয়ামীলীগ নেতা মাহমুদুর রহমান মাসুম, সিস্টার রেবেকা কিসপট্টা, সিস্টার এলিজাবেথ তপ্ন, সুপেরিত্তর, সেন্ট ফিলিপস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা, পাল পুরোহিত ফাদার সিলাস কুজুর, সহ আওয়ামীলীগ ও খ্রিস্টান সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451