1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :

নীলফামারীর অসহায় কৃষকের পাশে কৃষকদল

নীলফামারী প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৩৩ বার পঠিত

নীলফামারীতে অসহায় গরীব মানুষের ধান কেটে দিলেন জেলা বিএনপির অঙ্গ সংগঠন কৃষকদল। শুক্রবার (১৫ মে) সকালে সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের শিমুলতলী গ্রামের পশ্চিম দোলা নামক স্থানে গরীব কৃষক সিদ্দিক আলী’র ৩ বিঘা জমির ধান কেটে ও মাড়াই করে বাড়ীতে পৌঁছে দিলেন জেলা কৃষক দলের নেতাকর্মীরা।

ওই এলাকার কৃষক সিদ্দিক আলী জানায়, করোনার কারনে প্রায় দুই মাস থেকে ঘরবন্দি ও কর্মহীন হয়ে বাড়ীতে বসে আছি। টাকার অভাবে ধান কাটতে পারছি না। যেখানে প্রতি বিঘা ধান কাটা ও পরিবহন খরচ ২ হাজার টাকা লাগে। এ টাকা পাব কোথায়? খবর পেয়ে, এক বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিলেন কৃষকদলের নেতা কর্মীরা। এতে আমি ও আমার পরিবার অনেক খুশি হয়েছি। কৃষকদলের নেতাকর্মীরা আমাদের ধান কেটে দেওয়ায় ধন্যবাদ তাদের।

জেলা কৃষকদলের আহবায়ক মগনী মাসুদুল আলম দুলাল জানায়, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা অসহায় গরীব কৃষকদের ধান কেটে দিচ্ছি। অসহায় কৃষকরা যেন কিছুটা স্বস্তি ফিরে পায়।

এ সময়, অংশগ্রহন করেন জেলা কৃষকদলের সদস্য সচিব ওয়ালিউর রহমান হেলাল, সদর উপজেলা শাখার সভাপতি শেফাউল আলম চৌধুরী লুলু, পৌর বিএনপির সাবেক সভাপতি আজিজ আহমেদ, ইটাখোলা ইউনিয়ন কৃষকদলের সভাপতি দুলু হোসেন, সাধারন সম্পাদক আব্দুস সালামসহ ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451