1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

পোরশায় ১৮ দিনে করোনাভাইরাস থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরলেন স্বামী স্ত্রী

ডিএম রাশেদ, পোরশা প্রতিনিধি (নওগাঁ) :
  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৩৪ বার পঠিত

নওগাঁর পোরশায় ১৮ দিনে করোনা ভাইরাস থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তরিকুল ইসলাম ও তার স্ত্রী জাহানারা খাতুন
জানা গেছে , ঢাকায় একসাথে থাকতেন তরিকুল ইসলাম ও তার স্ত্রী জাহানারা খাতুন । অফিস বন্ধ হয়ে যাওয়ায় গত তিন সপ্তাহ পূর্বে ঢাকা থেকে শশুর বাড়ি নওগাঁর পোরশা উপজেলার নিতপুর গ্রামে আসেন ।

খবর পেয়ে উপজেলা প্রশাসন স্ত্রী জাহানারা খাতুন স্বামী তরিকুল ইসলামের সংস্পর্শে থাকায় দু’জনকেই হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেন এবং তাদের রক্ত সংগ্রহ করে পরীক্ষা করান । পরীক্ষার রিপোর্টে স্বামী তরিকুল ইসলামের করোনাভাইরাস ধরা পড়ে । এ সময় তরিকুল ইসলাম ও তার স্ত্রী আনোয়ারা খাতুনকে উপজেলার পোরশা সরকারি ডিগ্রি কলেজের অস্থায়ী প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয় । সেখানে তাদের ১৮ দিন রেখে চিকিৎসা ও ওষুধ দেওয়া হয় । এরমধ্যে পর্যায়ক্রমে দুটি করোনা টেস্ট করানো হয় । পরীক্ষায় শরীরে এখন আর করোনাভাইরাস না পাওয়ায় তাদেরকে বাড়ি পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয় ।

গতকাল শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে করণা জয়ী তরিকুল ইসলাম ও তার সংস্পর্শে থাকা স্ত্রী আনোয়ারা খাতুন কে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় ।এসময় তাদেরকে ফুল, নতুন জামা ও বিভিন্ন ধরনের ফলমূলসহ আগামী ১৪ দিনের খাবার দিয়ে বিদায় জানানো হয় । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুব হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা মাহফুজ আলম প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451