1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
করোনা থেকে সুস্থ ৭১ লাখ ৮৭ হাজারের বেশি মানুষ পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম : প্রধানমন্ত্রী বিশ্বে করোনায় মৃত ৫ লাখ ৫৭ হাজারের বেশি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই গাইবান্ধায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য দুটি পাকা ঘর নির্মাণের আনুষ্ঠানিক উদ্বোধন বিতর্কিত চেয়ারম্যান নাজিম উদ্দিন রূপায়ন টাউন দখলে মরিয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ পরীক্ষা ছাড়াই উত্তীর্ণের বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের বিবৃতি দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা গ্রহণ অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী এবার দেশী পশুতেই কোরবানি, বিদেশ থেকে আমদানি বন্ধ

ঠাকুরগাঁওয়ে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত

ঠাকুরগাঁও প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৯ বার পঠিত

২২২ পদাতিক ব্রিগেডের অধিনস্থ ৪ই বেংগল তথা দি বেবী টাইগার্স অপারেশন স্বাধীনতা যুদ্ধে প্রত্যক্ষ অংশ্রহণকারী একটি ইউনিট। এই ইউনিটটি ঠাকুরগাঁও জেলার অসহায় দুঃস্থ ও গরিব বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় রোববার (১৭মে) সকাল সাড়ে ১০ টায় ঠাকুরগাঁও সদর উপজেলার খোচাবাড়ি দৌলতপুর বালিকা উচ্চা বিদ্যালয় মাঠে প্রায় ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় গরিব ২৫ টি বীর মুক্তিযোদ্ধা পরিবারসহ সাধারণ অসহায় দুঃস্থ প্রায় একশটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন অধিনায়ক দি বেবী টাইগার্স লেঃ কর্ণেল জে এ এম বখতিয়ার উদ্দীন, পিএসসি।

এসময় প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, আটা, লবণ, তেল, সুজি, বিস্কুটসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান কারা হয়। এসময় উপস্থিত ছিলেন, মেজর ফাহাদ, ক্যাপ্টেন ইরফান, শিহাবসহ অন্যান্য সেনা সদস্যরা।

তারা জানান এপর্যন্ত ঠাকুরগাঁওয়ে প্রায় ৬৫৫টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা ছাড়াও হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিরতণ করা হয়েছে। এভাবে ক্রমান্বয়ে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তারা।

লেঃ কর্ণেল জে এ এম বখতিয়ার উদ্দীন জানান, সেনা প্রধানের নির্দেশনায় মুলত সামাজিক দুরত্ব নিশ্চিত ও জনগণকে সচেতনকরার পাশাপাশি মানুষদের ত্রাণ সাহয়তা প্রদান করছি আমরা। ভবিষ্যতেও আমরা সধারণ মনুষের পাশে থাকব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451