1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের ইন্তেকালে ন্যাপ’র শোক করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১২৭৫ এমসি কলেজের ঘটনায় সরকারের অবস্থান কঠোর : সেতুমন্ত্রী প্রধানমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ গণমাধ্যম কর্মীরা হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয়ের আড়ালে চাঁদাবাজি, প্রতারণা ও অপকর্মের বিচার দাবিতে মানববন্ধন রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল খ্যাতির চূড়ায় উঠে মূহুর্তে তলানিতে রানু মন্ডল চুয়াডাঙ্গায় আল্লামা শাহ আহমেদ শফী সাহেব (রহ:) স্বরণে আলোচনা সভা নারী নিপীড়ন বন্ধে সবোর্চ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করুন : ন্যাপ মহাসচিব

বাংলাদেশ ন্যাপ চট্টগ্রাম মহানগর সভাপতি ওসমান সিকদারের ইন্তেকাল : শোক

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৩১ বার পঠিত

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর সভাপতি মো. ওসমান গনি সিকদার ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। ১৭ মে (রবিবার) দিবাগত রাত ১২.৩০ মিনিটে তিনি চট্টগ্রামের পূর্ব ফরিদা পাড়া বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর, সেসময় তিনি স্ত্রী, দুই পুত্র সহ অসংখ্যগুনগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

মো. ওসমান গনি সিকদারের হাঠাৎ মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
তারা বলেন, মো. ওসমান গনি সিকদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপ হারালো একজন নিবেদিত প্রান দলীয় নেতাকে। যার শূণ্যতা পূরন করা সময়ের ব্যাপার। আজকের সমাজে তার মত সৎ-নিষ্ঠাবান, কর্মঠ-সাহসী নেতৃত্ব পাওয়া খুবই কঠিন বিষয়।

নেতৃদ্বয় বলেন, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব, গণতন্ত্র রক্ষার আন্দোলন সংগ্রামে তিনি সামনে থেকেই নেতৃত্ব দিতেন। মওলানা ভাসানীর আদর্শের অনুরাগী, জাতীয় নেতা মশিউর রহমান যাদু মিয়া ও সাবেক মন্ত্রী শফিকুল গানি স্বপনের আদর্শের অনুসারী ওসমান সিকদারের মৃত্যু আমাদের রাজনীতির জন্য এক ধরনের শূণ্যতা সৃষ্টি করেছে।

মো. ওসমান গনি সিকদারের ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।

নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মো. ওসমান গনি সিকদারের ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাপ প্রেসিডিয়াম সদস্য সুব্রত বারুরী, সাদ্দাম হোসেন, ব্যারিষ্টার মশিউর রহমান গানি, মনির এনায়েত মল্লিক, ভাইস চেয়ারম্যান সৈয়দ ফারুক হোসেন, স্বপন কুমার সাহা, যুগ্ম মহাসচিব মোঃ নুরুল আমান চৌধুরী, মো. আতিকুর রহমান, এহসানুল হক জসিম, সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, বাংলাদেশ যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু, ভাসানী সাহিত্য-সাংস্কৃতিক পরিষদ আহ্বায়ক মতিয়ারা চৌধুরী মিনু, সদস্য সচিব সোলায়মান সোহেল।

আরো শোক প্রকাশ করেছেন জাতীয় কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলন আহ্বায়ক এম. গোলাম মোস্তফা ভুইয়া, যুগ্ম আহ্বায়ক মো. মঞ্জুর হোসেন ঈসা ও সমন্বয়ক মো. মহসিন ভুইয়া।

১৮ মে (সোমবার) পূর্ব ফরিদা পাড়া জামে মসজিদ প্রাঙ্গন ও বাশখালীস্থ শিলকূপ মাইজপাড়া স্কুল মাঠে দুই দফা নামাজে জানায়ার পর গ্রামের বাড়ীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বাংলাদেশ ন্যাপ চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মো. আবদুস শুক্কুর বলেন, মো. ওসমান গনি সিকদারের অকাল মৃত্যু আমাদের শোকাহত করেছে। তার শূণ্যতা পূরন খুবই কঠিন।

তিনি বলেন, করোনাগত কারণে এই মুহুর্তে দল আনুষ্ঠানিকভাবে কিছু করছে না। পারিবারিকভাবে স্বাস্থবিধি মনে যতটুকু করা সম্ভব তাই হবে। পরে পরিস্থিতি স্বাভাবিক হলে কেন্দ্রীয় ও স্থানীয়ভাবে শোকসভা করা হবে। আমরা আশা করি সেখানে দলীয় চেয়ারম্যান জননেতা জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া সহ কেন্দ্রীয় ও স্থানীয় বিভিন্ন দলের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451