1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৬ অপরাহ্ন

তানোর পৌরসভার ৬শো দরিদ্র ব্যাক্তির মাঝে ত্রানের চাল বিতরণ

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৩০ বার পঠিত

করোনাভাইরাসের প্রাদুর্ভাব যখন দিনের দিন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে ঘরবন্ধি হয়ে পড়েছে সব শ্রেণী পেশার জনসাধারণ। বিশেষ করে দিন মজুর অসহায় অসচ্ছল পরিবারের লোকজনের ঘরে খাবার পৌছে দিতে রাজশাহীর তানোর পৌরসভার ৬০০ পরিবারের মাঝে সরকারের দেয়া জিআর প্রকল্পের ফান্ড থেকে জন প্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকালের দিকে সামাজিক দুরুত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি মেনে চাল বিতরণের শুভ উদ্বোধন করেন পৌর মেয়র মিজানুর রহমান মিজান।

ত্রান নিতে আসা ব্যাক্তিদের উদ্দেশ্যে মেয়র মিজান বলেন আপনারা করোনা নামক ভাইরাসকে অবহেলা করবেননা। যারা এখানে ত্রান নিতে এসেছেন সামাজিক দুরুত্ব বজায় রাখবেন, তাড়াহুড়ো করার কোন প্রয়োজন নেই, একটু ধ্রয্য ধারন করুন যাদের তালিকায় নাম আছে সবাই পাবেন চাল। পবিত্র মাহে রমজান শেষের দিকে, এর মধ্যেই আছে লাইলাতুল কদরের রাত্রি।

এরাতে মহান আল্লাহর কাছে দোয়া করবেন যাতে করোনা নামক ভয়াবহ ভাইরাস থেকে আমাদেরকে মুক্তি দেন। এসময় কাউন্সিলর প্যানেল মেয়র শম্ভুনাথ হলদার, কাউন্সিলর আব্দুল বারী, উজ্জল, আব্দুল লতিফ মণ্ডল, আব্দুল মান্নান, মুরসালিন শেখ, মুনসুর সোনার, তাসির উদ্দিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পলি বেগম, জুলেখা বেগম, মমেনা আহম্মেদ, হিসাব রক্ষক আব্দুস সবুর, অফিস সহকারী মাহামুর প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451