1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৩ অপরাহ্ন

পত্নীতলায় প্রকৃত কৃষকের কাছ থেকে ইরি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত

দিলিপ চৌহান, পত্নীতলা প্রতিনিধি (নওগাঁ) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৩৫ বার পঠিত

কৃষক পর্যায়ে ধান-চালের ন্যায্য মূল্য নিশ্চিত করণের নিমিত্তে সরকার গৃহীত পদক্ষেপের অংশ হিসেবে প্রকৃত কৃষকদের নিকট থেকে সরাসরি ধান সংগ্রহের জন্য পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা খাদ্য বিভাগের উদ্যোগে সরকারিভাবে চলতি ইরি-বোরো মৌসুমে উপজেলার ১১টি ইউপি ও ১টি পৌরসভার প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের জন্য উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকারের নেতৃত্বে উক্ত ধান সংগ্রহের জন্য উন্মুক্ত লটারির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ নজমুল করিম, পতœীতলা এলএসডি এর ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দীন, নজিপুর এলএসডি এর ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজন চন্দ্র মন্ডল, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রায়হান আলম, মোস্তাক আহম্মেদ, সাংবাদিক দিলিপ চৌহান, উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ সহ কৃষকবৃন্দ প্রমুখ।

এবারে সরকারীভাবে ২৬টাকা কেজি দরে লটারিতে বিজয়ী কৃষকদের কাছ থেকে ১টন করে নজিপুর খাদ্য গুদামে ১৯৯৫মেঃটন এবং পতœীতলা খাদ্য গুদামে ১৫৬৪মেঃটন সর্বমোট ৩৫৫৯মেঃটন ধান সংগ্রহ করা হবে বলে সংশ্লিষ্ট অধিদপ্তর সূত্রে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451