1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৪ অপরাহ্ন

ভাঙ্গা সংসারে জোড়া মাকে পেয়ে সুচিকিৎসা নিশ্চিত হলো দুধের শিশুর

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০
  • ৩৫ বার পঠিত

১৫ মাস বয়সের দুধের বাচ্চার পা পুড়ে যাওয়াকে কেন্দ্র করে মাগুরার ওয়াপদায় রাজা শেখ ও তানিয়া দম্পতির মধ্যে সৃষ্টি হয় কোলাহল। বাচ্চাকে রেখে তানিয়াকে মহম্মদপুরের বাবুখালী বাবার বাড়ি চলে যেতে হয়, দেখা দেয় সংসার ভেঙ্গে যাবার উপক্রম।

বাবুখালী ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মাশরাফি জামান মাহফুজের মাধ্যমে খবর পেয়ে ছোট্ট বাচ্চাটির কষ্টের কথা চিন্তা করে এবং একটি সংসার ভেঙ্গে যাওয়া থেকে রক্ষা করতে ১৭ই মে মেয়েটির বাবা ও ভাইকে নিয়ে ওয়াপদা রাজা শেখের বাড়িতে হাজির হয়ে, স্থানীয় জনপ্রতিনিধি মুরব্বিগন এবং যুবকদের সাথে নিয়ে উভয় পক্ষের সাথে আলোচনা করে সমস্যার স্থায়ী সমাধান করেন এবং বাচ্চাটির চিকিৎসার দায়িত্বগ্রহন করেন মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমান।

১৮ই মে,বাচ্চাটিকে সার্জারী কন্সালটেন্টকে দেখিয়ে ঔষধ এবং ঈদ উপহার হিসাবে নতুন জামাসহ বাচ্চার প্রিয় খাদ্য সামগ্রী কিনে দেন ফজলুর রহমান।

ফজলুর রহমানের হস্তক্ষেপে ভেঙ্গে যাওয়া থেকে রক্ষা পেলো একটি সংসার, মা’কে ফিরে পাওয়াসহ সুচিকিৎসা নিশ্চিত হল শিশুটির।এ মহৎ কাজটি সম্পন্ন করার জন্য এলাকাবাসী ধন্যবাদ জানিয়েছে উদ্যোক্তাদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451