1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন

পটুয়াখালীর গলাচিপায় করোনা জয়ী দুইজনকে মাননীয় প্রধান মন্ত্রীর ঈদ উপহার

রিয়াদ হোসাইন, গলাচিপা প্রতিনিধি (পটুয়াখালী) :
  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০
  • ৩০ বার পঠিত

গলাচিপায় করোনা জয়ী দুইজনকে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৫ হাজার টাকার চেক ও ঈদ উপহার দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান মু. শাহীন শাহ্ ও উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম করোনা জয়ী গাজী সরদার ও মুনিয়া বেগম প্রত্যেককে মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষ থেকে ৫ হাজার টাকার চেক ও ঈদ উপহার প্রদান করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম,উপজেলা প্রকৌশলী মো. আতিকুল রহমান তালুকদার , বকুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান আবু জাফর খান, উপজেলা সিপিপি টিম লিডার ও গলাচিপা মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক আশিষ ঢালী প্রমুখ। উল্লেখ্য গাজী সরদার ও মুনিয়া বেগমের বাড়ি বকুলবাড়িয়া ইউনিয়নে এবং সম্পর্কে তারা দুইজন বাবা-মেয়ে। তারা বাউফলে একটি কলেজে করোনা চিকিৎসাধীন ছিলেন এবং সুস্থ হয়ে তারা চিকিৎসা শেষে করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে আসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451