1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে একই পরিবারের দুই করোনা রোগী শনাক্ত

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ২৪ বার পঠিত

রাজশাহীর তানোরে একই পরিবারের নারী পুরুষ করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় করোনাভাইরাসে ৬জন রোগী শনাক্ত হয়েছেন। গত ২০মে বুধবার দিনগত রাতে রাজশাহী মেডিকেল কলেজ( রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়।
জানা গেছে তানোরে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত একজন বাংলা ক্যান্ট কোম্পানির পিয়ন (১৭) ও একজন গৃহিণী (২০)। তাঁরা সম্পর্কে মামী ভাগ্নে।আক্রান্ত দুইজনই তানোর পৌর এলাকার তালন্দ উপর বেলপুকুরিয়াগ্রামের বাসিন্দা।দুই রোগীকে প্রাথমিক ভাবে চিকিৎসা দিয়েছেন তানোর মেডিকেল অফিসার ডাঃ ইয়াকুব আলী।

ইউএনও সুশান্ত কুমার মাহাতো জানিয়েছেন এঘটনায় ওই দুইজনের বাড়িসহ পার্শের বাড়ি লকডাউন করে লাল নিশানা ঝুলিয়ে দিতে বলা হয়েছে। এসময় থানার ওসি রাকিবুল হাসান, তানোর পৌর মেয়র মিজানুর রহমান মিজান, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর জুলেখা বেগম, ১নং কমিশনার তাসির উদ্দিন, তালন্দ এএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।ওই পাড়াই আরো অনেকে সম্প্রতি ঢাকা থেকে এসেছেন এমন বেশ কয়েকজনকে ওসি ও মেয়র ঘর থেকে বের না হতে কঠোর হুশিয়ারি দেন এবং প্রধান শিক্ষকসহ গ্রামবাসীদের তাদের উপর নজর দারি করার নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451