1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২১ মে ২০২০, ০৯:০৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে করোনা জয়ীদের ঈদ সামগ্রী ও আর্থ সহায়তা প্রদান

ঠাকুরগাঁও প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ০ বার পঠিত

সারা বিশ্বে যখন করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর মিছিল লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তেমনিভাবে বাংলাদেশেও একই অবস্থা দৃশ্যমান। এমন পরিস্থিতিতে উত্তরবঙ্গের একটি জেলা ঠাকুরগাঁও। এই জেলা কেও ছাড়েনি মরণঘাতী করোনা ভাইরাস।

এই জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৪৩। তবে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেলেও কিন্তু মৃত্যুর সংখ্যা এখনো (০) শূন্য। আবার আক্রান্ত ৪৩ জনের মধ্যে এপর্যন্ত সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ২৩ জন।

এরই প্রেক্ষিতে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম করোনায় আক্রান্তদের মাঝে ফলের ঝুঁড়ি ও ২৩ জন করোনা জয়ীদের মাঝে অর্থাৎ যারা করোনা থেকে সুস্থতালাভ করেছে তাদেরকে স্বাগত জানান ও প্রধানমন্ত্রীর পক্ষ হতে ঈদ খাদ্য সমাগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

বৃহস্পতিবার ( ২১ মে) সকাল থেকে বিকাল পর্যন্ত জেলার ৫ টি উপজেলার মধ্যে ৪ টি উপজেলায় জেলা প্রশাসক নিজে গিয়ে করোনা জয়ীদের ফুল দিয়ে স্বাগত জানান ও ঈদ খাদ্য সামগ্রী এবং আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জানান, জেলায় করোনা ভাইরাসে এপর্যন্ত ৪৩ জন আক্রান্তদের সকলকে ফলের ঝুঁড়ি অথাৎ পুষ্টিকর খাদ্য প্রদান করা হচ্ছে। যারা করোনা থকে সুস্থতালাভ করেছে তাদেরকে প্রধানমন্ত্রীর পক্ষ হতে ঈদ খাদ্য সামগ্রী ও ৫ হাজার করে টাকা আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে।

করোনা রোগীদের এসব বিতরণ করার সময় আরও উপস্থিত ছিলেন, জেলার বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসারগণসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451