1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন

ফুলবাড়ী উপজেলার শহীদ মিনার চত্ত্বরে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর ) থেকে :
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৬ বার পঠিত

ফুলবাড়ী উপজেলার সরকারি কলেজের শহীদ মিনার চত্ত্বরে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক তরুণ রাজনীতিবিদ মোঃ জাকারিয়া জাকির।

শুক্রবার বিকাল ৫টায় ফুলবাড়ী উপজেলার সরকারি কলেজের শহীদ মিনার চত্ত্বরে হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তারুণ্যের অহংকার, আগামী দিনের দিনাজপুর-৫ আসনের নয়নমনি এবং জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া জাকির। তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদেরকে নিয়ে অসহায় সাধারণ মানুষের পাশে আছি, থাকব। এই দূর্যোগ মুহুর্তে ফুলবাড়ী-পার্বতীপুর উপজেলার হতদরিদ্র মানুষগুলি যাতে অনাহারে অদ্যাহারে না থাকে তাই আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল আটা, সুজি, মুড়ি, সেমাই ইত্যাদি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুর রহমান, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ আশিকুজ্জামান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল, ফুলবাড়ী স্বেচ্ছাসেবকলীগ নেতা ফিজার, মোঃ মিজানুর রহমান মিজান, আলম, হামিদুল ইসলাম, আরমিয়া সরকার সহ সংগঠনের সকলনেতা কর্মী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451