1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:১০ অপরাহ্ন

কলাপাড়ায় বেসরকারী উন্নয়নসংস্থা “পাথওয়ে” ঈদ উপহার বিতরন

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৯ বার পঠিত

কলাপাড়ায় হতদরিদ্র ও দুস্থ: মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করলো একটি বেসরকারী উন্নয়ন সংস্থা “পাথওয়ে” । শুক্রবার দুপুরের দিকে কলাপাড়া প্রেসক্লাব চত্বরে এসব দু:স্থ মানুষের হাতে সেমাই, চিনি, দুধসহ ঈদ সামগ্রী তুলে দেন কলাপাড়া পৌরমেয়র বিপুল চন্দ্র হাওলাদার। দরিদ্র ও দুস্থ মানুষের ঈদ উপহার বিতরন শেষে পৌরমেয়র বিপুল চন্দ্র হাওলাদার পাথওয়েকে ধন্যবাদ জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি হুমায়ূন কবীর, সাধারন সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু, সাংবাদিক অমল মুখার্জী, কলাপাড়া রির্পোটার্স ইউনিটির সাবেক সভাপতি কবির তালুকদার, সাধারন সম্পাদক মো.ফরিদ উদ্দিন বিপু, “পাথওয়ে”র কলাপাড়া প্রতিনিধি উত্তম কুমার হাওলাদারসহ আরো অনেকে।

পাথওয়ের নির্বাহী পরিচালক মো: শাহিন জানান, মহামরী দুর্যোগ করোনাভাইরাসের কারনে মানুষ এমনিতে অসহায় হয়ে পড়েছে এরপর আবার উপকূলের উপরদিয়ে ঘূর্ণিঝড় অম্ফানের কারনে কলাপাড়ার মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছে। তাই “পাথওয়ে”র পক্ষ থেকে ওই ক্ষতিগ্রস্থ ও দুস্থ মানুষের মাঝে সামান্য এ সামান্য ঈদ উপহার বিতরন করা হয়েছে। “পাথওয়ে” সবসময়ই সংকটাপন্ন মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করে এবং ভবিষ্যতেওস দাড়াবে। ইতিমধ্যে এই সংস্থাটি করোনাভাইরাসে আক্রান্ত গণমাধ্যম কর্মীদের ফ্রী এ্যাম্বুলেন্স সেবার ব্যবস্থা চালু করেছে। সংস্থাটির পক্ষ থেকে এ ধরনের কার্যক্রমগুলো অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451