1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন

ভারতে একদিনে রেকর্ড ৬৬৫৪ জন করোনায় আক্রান্ত

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০
  • ২৬ বার পঠিত

ভারতে একদিনের ব্যবধানে আবারও রেকর্ড সংখ্যক করোনায় আক্রান্ত বেড়েছে। এই নিয়ে টানা দ্বিতীয় দিন করোনাভাইরাস সংক্রমণে রেকর্ড করেছে ভারত। শুক্রবার দেশটিতে রেকর্ড গড়ে ৬ হাজার ৮৮ জন করোনায় আক্রান্ত হয়। কিন্তু সেটিকে ছাপিয়ে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ৬ হাজার ৬৫৪ জন।

প্রতিদিনই ভারতে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। সবশেষ গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে ৬ হাজার ৬৫৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। দেশটিতে করোনার সংক্রমণ শুরু হওয়ার পর আগে কখনও একদিনে এত বেশি সংখ্যক মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়নি।

ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় শনিবার জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশটিতে সাড়ে ৬ হাজারেরও বেশি মানুষ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে। এটি এখনও পর্যন্ত ভারতে একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড। আক্রান্তের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও।

বৃহস্পতিবার ভারতে নতুন করে ৫ হাজার ৬০৯ জন করোনায় আক্রান্ত হয়। বুধবার এই সংখ্যাটা ছিল ৫ হাজার ৬১১। টানা দুইদিন একই হারে বাড়ে আক্রান্তের সংখ্যা। তবে শুক্রবার আগের সব রেকর্ড ভেঙে একলাফে নতুন করে আক্রান্ত হয় ৬ হাজার ৮৮ জন। কিন্তু শনিবার ৬ হাজার ৬৫৪ জন আক্রান্ত হওয়ায় ওই রেকর্ডও ভেঙে গেল।

এর ফলে সবমিলিয়ে এক লাখ ২৫ হাজার ১০১ জন আক্রান্ত হয়েছে ভারতে। আর গত ২৪ ঘণ্টায় দেশটিতে মৃত্যু হয়েছে ১৩৭ জনের। ফলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩ হাজার ৭২০ জন। আর চিকিৎসাধীন করোনা রোগীর সংখ্যা ৬৭ হাজার ৫৯৭ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৫১ হাজার ৭৮৩ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451