1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :

মাগুরায় এক টাকার ঈদ বাজার আর বিভিন্ন প্রতিষ্ঠানের ঈদ সামগ্রী বিতরণ

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০
  • ২৮ বার পঠিত

মহামারি করোনা এ বছর ঈদ আনন্দ কেড়ে নিয়েছে। তবে দুঃসময়ে গরীব অসহায় নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের মধ্যে এক টাকার ঈদ বাজার উপহার দিয়ে গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছে ‘করোনাথযোদ্ধা’ নামের একটি সংগঠন।

শনিবার দুপুরে শহরের সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ বাস্ককেটবল মাঠে শতাধিক মানুষের মাঝে এ ঈদ বাজার বিতরণ করা হয়।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি বলেন, করোনার এই দুঃসময়ে কিছু উদ্যমী তরুণ যুবকদের ‘করোনা যোদ্ধা’ নামের সংগঠনের কার্যক্রমকে আমার সাধুবাদ। কারণ করোনা পরিস্থিতির শুরু থেকে নানামুখি কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি। গরীব অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়ে তারা দিনরাত পরিশ্রম করছে।

ঈদের দিন অসহায় মানুষরা যাতে ভালো খাবার খেতে পারে তার সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রেখেছে তারা।বিতরণকৃত ঈদ বাজার সামগ্রীর মধ্যে রয়েছে ১ কেজি পোলাও চাল, ৫শ’ গ্রাম ডাল, গুড়ো দুধ, ৫শ’ গ্রাম তেল, ১ প্যাকেট সেমাই ও ১টা সাবান। একটি মুরগী। অপরদিকে শ্রীপুর উপজেলার সোনাতুন্দী মানবতার দেয়াল নামে একিটি সংগঠন ৬ষ্ঠ বারের মত দরিদ্র ও ক্ষতিগ্রস্থ মানিষের মাঝে ঈদ উপহার ট্রদান করেন।

মাগিরা জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান প্রধান অতিথি হিসেবে উপহার সামগ্রী বিতরণ করেণ। এ সময় সাংবাদিক লেনিন জাফরসহ প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে মাগিরা জেলা বিএনপি নেতা মনোয়ার হোসেন খানের পক্ষ থেকে মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, মাগুরা পৌর বিএনপির সভাপতি মাসিদ খান কিজিল, সদর থানা বিএনপি সভাপতি কুতুব উদ্দিনসহ সকল অংগ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নে ৩৮২ দরিদ্র পরিবারের মাঝে ঈদের উপহার বিতরণ করেন ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুনুর রশীদ মুহিত। মাগুরা শহরতলীর পারনান্দুয়ালীতে বাংলার সুজন নামে একটি সংগঠন ৬০ টি মধ্যবিত্ত পরবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451