1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৯ অপরাহ্ন

গরীব ও অসহায় ৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা

পাথরঘাটা প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০
  • ৩৩ বার পঠিত

ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত, গরীব ও অসহায় ৫০ পরিবারের মাঝে দেয়া হয়েছে খাদ্য সহায়তা। আজ রোববার বেলা সাড়ে ১২ টার দিকে পাথরঘাটা কে এম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রথম আলো ট্রাস্ট এর পক্ষ থেকে এ ঈদ উপহার বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে ৫ কেজি চাল, দুই কেজি আলু ও এক কেজি মসুর ডাল হাতে পেয়ে ক্ষতিগ্রস্ত, গরীব ও অসহায় পরিবারের সদস্যদের মুখে হাসি ফুটে উঠেছে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা পরিষদ পাথরঘাটা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পাথরঘাটা পৌরসভার নারী কাউন্সিলর মুনিরা ইয়াসমিন, পাথরঘাটা প্রেসক্লাবের সহসভাপতি জাকির হোসেন খান, প্রথম আলো পাথরঘাটা বন্ধুসভার সদস্য নিয়াজমোর্শেদ রাব্বি, রাকিব হোসেন, প্রথম আলো বরগুনা বন্ধুসভার সাধারণ সম্পাদক সুজনরায় মনোতোষ, প্রথম আলোর বরগুনা জেলা প্রতিনিধি মোহাম্মদ রফিক ও পাথরঘাটা প্রতিনিধি আমিন সোহেল প্রমূখ।

খাদ্য সহায়তা পেয়েছেন পাথরঘাটা পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের বিধবা নারী আয়শা বেগম (২৫) ও কালমেঘা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নাজমা বেগম (৩২)। তারা বলেন, নিজেরা খাটনি দিয়ে বাড়ির ঝি এর কাজ থেকে শুরু করে যা পাই তাই করে কোন মতে সংসার চলে। তবে করোনা সব তচনচ করে দিয়েছে। এ সময় এ সহায়তা কত বড় উপকার তা আমাদের মত অসহায় ও গরীব ছাড়া কেউ বুঝবে না।

বাংলাদেশ মহিলা পরিষদ পাথরঘাটা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুনিরা ইয়াসমিন বলেন, সমাজে কিছু অবহেলিত মানুষ আছে যাঁরা প্রায় সময়ই বঞ্চিত হন। তাঁদের খুজে প্রথম আলো ট্রাস্ট পাশে দাড়িয়েছে এটা খুবই ভালো উদ্যোগ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451