1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:২১ পূর্বাহ্ন

হিলিতে আদিবাসী শিশু ধর্ষণের চেষ্টা: ১জন গ্রেপ্তার

মাসুদুল হক রুবেল, হিলি প্রতিনিধি (দিনাজপুর) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ২১ বার পঠিত

দিনাজপুরের হিলিতে ৯ বছরের এক আদিবাসী শিশুকে ধর্ষণের চেষ্টার আসামী রহমত আলী (৪৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটক রহমত আলীকে আজ মঙ্গলবার দুপুরে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গত শনিবার (২৩ মে) রাত দুই টার দিকে হাকিমপুর উপজেলার চন্ডিপুর এলাকার আদিবাসী পড়ায় রহমত আলী ওই শিশুর হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করতে থাকলে প্রতিবেসী একজন এগিয়ে এলে রহমত পালিয়ে যায়। পরে শিশুটিকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়।

আদিবাসী শিশুর বাবা জানান, হিলির কালিগঞ্জ এলাকার রহমত আলী একজন অমুসলিম মেয়েকে বিয়ে করে আমাদের আদিবাসী পাড়ায় বসবাস করে আসছে। গত শনিবার (২৩ মে) রাত দুইটার সময় রহমত আলী আমার শিশু বাচ্চাটিকে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করতে যায়। এসময় প্রতিবেসী একজন মেয়ে দেখতে পেলে চিৎকার করে এবং তখন রহমত পালিয়ে যায়। পরে রোববার আমি বাদি হয়ে হাকিমপুর থানায় মামলা করি।

হাকিমপুর থানার ওসি বলেন, রোববার (২৪ মে) শিশুটির বাবা অভিযোগ করলে গত সোমবার বিকেল আসামী রহমত আলীকে হিলির রাজধানী মোড় থেকে গ্রেপ্তার করি। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলায় মঙ্গলবার দুপুরে তাকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451