1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
হিলিতে মেয়াদউত্তির্ন ঔষধ রাখার দায়ে দুটি দোকানে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য প্রতি কেজিতে ১৫-২০ টাকা বৃদ্ধি হারানো প্রাণ ফিরে পেল ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধবিহার অধিকার আদায়ে লড়াইয়ের বিকল্প নাই : মান্না মাগুরায় সংসদ সদস্য কতৃক ৫ হাজার তালবীজ রোপনের উদ্বোধন দেশে দ্বিতীয় দফায় ভাইরাসের সংক্রমনে আবারো লকডাউন হবে ? বিড়ির পক্ষে ১০ সাংসদ চরম ঝুঁকিতে জনস্বাস্থ্য ফুলবাড়ী জাতীয় তরুণ পার্টির উপজেলা আহবায়ক কমিটি ঘোষণা সেন্সর ছাড়পত্র পেয়েছে: ‘বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও বাংলাদেশের অভ্যুদয়’ বহরপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিমের তীব্র প্রতিবাদ

ঈদে ঠাকুরগাঁওয়ে অসচেতনরা যেখানে সেখানে

ঠাকুরগাঁও প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ২৭ মে, ২০২০
  • ২৮ বার পঠিত

এবার সারা বিশ্বে করোনা দুর্যোগের মধ্যেই সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনেই পালিত হচ্ছে পবিত্র ঈদ-ঊল-ফিতর। কিন্তু বাংলাদেশের উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ের কিছু অসচেতন মানুষ ঈদের আনন্দ উল্লাস করতে কোনো রকম স্বাস্থ্যসুরক্ষার সরঞ্জাম ব্যবহার না করেই যেখানে সেখানে ঘুরে বেড়াচ্ছে ও বিভিন্ন স্থানে শিশুদের নিয়েও ভীর জমাচ্ছে। এতে আরও ভাইরাস সংক্রমণ ও বিস্তারের আশঙ্কা বৃদ্ধি করছে এই অসচেতন মানুষ গুলো।

মঙ্গলবার (২৬মে) পবিত্র ঈদ-ঊল-ফিতরের দ্বিতীয় দিনে জেলার পীরগঞ্জ উপজেলার সাগুনী রাবার ড্যাম ব্রীজ ও সাগুনী রেলওয়ে ব্রীজ ও সাগুনী শালবনে এমন দৃশ্য দেখা যায়।

এবিষয়ে জেলার প্রধান কর্মকর্তা জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জানান, শুধু ঈদ নয় কোন অবস্থাতেই কোথাও স্বাস্থ্যসুরক্ষা ছাড়া যাওয়া যাবে না ও জনসমাগম করা যাবে না। জেলা প্রশাসন সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451