1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৮ অপরাহ্ন

ভোলা জেলায় নতুন করে আরো ১০ জন করোনায় আক্রান্ত

এম. শরীফ হোসাইন, বিশেষ প্রতিনিধি ভোলা ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৩০ বার পঠিত

ভোলা জেলায় নতুন করে আরো ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ভোলায় ৫ জন, বোরহানউদ্দিনে ২ এবং লালমোহনে ৩ জন। এদের সবার বয়স ১১ থেকে ৫৩ বছর পর্যন্ত। এ নিয়ে মোট আক্রান্ত হওয়ার সংখ্যা দাড়ালো ৩২ জনে। বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী।

সূত্রে জানা গেছে, করোনা ভাইরাসে সারাদেশে প্রতিদিনই আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বুধবার ভোলায় নতুন করে আরো ১০ জন আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করা গেছে। এর মধ্যে ভোলা সদর উপজেলা ৫ জন। তারা হলেন কলেজ গেইট এলাকার গোলাম সরোয়ার, পুলিশ লাইন এলাকার আলাল হোসেন, চরনোয়াবাদ এলাকায় নিজাম উদ্দিন, বাংলাবাজার এলাকায়র শেখ নুর খোকন, ও শিবপুর শান্তিরহাট এলাকার হাসান। তবে এদের ব্যাপারে তাৎক্ষনিকভাবে আর কিছু জানা যায় নি।

বোরহানউদ্দিন ঃ বোরহানউদ্দিন উপজেলায় বাবা-মেয়ে করোনায় আক্রান্ত হয়েছে। তারা পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাসিন্দা। বুধবার রাত ৯ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার তপতী চৌধুরী জানান, আইইডিসিআর থেকে বুধবার প্রাপ্ত রিপোর্টে বোরহানউদ্দিন উপজেলায় ২ জন করোনা পজিটিভ পাওয়া যায়। তারা বোরহানউদ্দিন পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাবা মেয়ে। বাবা স্থানীয় হাসপাতালে টিএলসি পদে কর্মরত। বাবা সুস্থ থাকলেও মেয়ে জ্বরে আক্রান্ত। তারা বর্তমানে হোম আইসোলেশনে আছে। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী বলেন, আক্রান্তদের হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।সকালে সরেজমিন পরিদর্শন সাপেক্ষ এলাকা লকডাউন করা হবে।

লালমোহন ঃ লালমোহনে আরো ৩ জন করোনা আক্রান্ত হয়েছে। বুধবার রাতে তাদের করোনা ফলাফল পজেটিভ আসে। এরা হলো পৌরসভার ৬নং ওয়ার্ডের হাফিজ উদ্দিন, চরভূতা ইউনিয়নের হরিগঞ্জ গ্রামের আলমগীর ও ধলীগৌরনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের অশোক মজুমদার। চরভূতার আলমগীর গত ২২ মে করোনার উপসর্গ নিয়ে লালমোহন হাসপাতালে ভর্তি হয়ে ২৪ মে মারা যায়। আজ তার করোনার রিপোর্ট পজেটিভ আসে।
এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিজানুর রহমান। তবে তাদের ব্যাপারে আর কিছু তাৎক্ষণিক জানা যায়নি। এর আগে লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মহেশখালী গ্রামে আসমা নামে এক নারী ও কালমা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে সামছুদ্দিন নামে এক কৃষক করোনায় আক্রান্ত হয়। তারা সুস্থ্য রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451