1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
করোনা থেকে সুস্থ ৭১ লাখ ৮৭ হাজারের বেশি মানুষ পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম : প্রধানমন্ত্রী বিশ্বে করোনায় মৃত ৫ লাখ ৫৭ হাজারের বেশি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই গাইবান্ধায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য দুটি পাকা ঘর নির্মাণের আনুষ্ঠানিক উদ্বোধন বিতর্কিত চেয়ারম্যান নাজিম উদ্দিন রূপায়ন টাউন দখলে মরিয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ পরীক্ষা ছাড়াই উত্তীর্ণের বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের বিবৃতি দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা গ্রহণ অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী এবার দেশী পশুতেই কোরবানি, বিদেশ থেকে আমদানি বন্ধ

বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন শিকদার আর নেই

রহুল আমীন বুলু, রাজবাড়ী প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ১৫ বার পঠিত

রাজবাড়ীর বালিয়াকান্দির প্রবীণ সাংবাদিক রঘুনন্দন শিকদার (৬৭) আর নেই। বৃহস্পতিবার (২৮মে) সকাল ৭টায় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারনে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

রঘুনন্দন শিকদার ২০০০ সাল থেকে বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হিসাবে দায়িত্বপালন করে আসছিলেন। সে দৈনিক ইত্তেফাক ও দৈনিক মাতৃকন্ঠের প্রতিনিধি।

পারিবারিক সূত্রে জানা যায়, রঘুনন্দন শিকদার উচ্চ রক্তচাপের কারনে মঙ্গলবার (২৬মে) সকালে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি হন । চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো: জিল্লুল হাকিম, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মো: রেজাউল ইসলাম, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার এ কে এম হেদায়েতুল ইসলাম, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মো: জহুরুল হক, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল মতিন, বার্তা২৪.কমের স্টাফ করেসপন্ডেন্ট সোহেল মিয়াসহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশার মানুষ শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা ও তার বিদেহী আতœার শান্তি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451