1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:১০ অপরাহ্ন

সজল অভিনীত টিভি নাটক ‘ডুব সাঁতার’

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০
  • ৪২ বার পঠিত

টেলিভিশন মিডিয়ার অনেক দর্শকপ্রিয় নাটকের গুণী নির্মাতা আদিত্য জনি নির্মিত ঈদের নাটক ‘ডুব সাঁতার’। এটি রচনা করেছেন জহির করিম। নাটকের পরিচালক আদিত্য জনি জানান, এটি বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালার ষষ্ঠ দিন অর্থাৎ শনিবার রাত ৮:১০ এ প্রচার হবে। নির্মাতা আদিত্য জনি এই প্রতিবেদককে ‘ডুব সাঁতার’ নাটকের কাহিনি সংক্ষেপ সম্পর্কে বলেন, লতার বাবার সঙ্গে ধ্রুবর বাবার প্রতিশ্রুতি হিসাবে শহরের আভিজাত্য পরিবারের ছেলে ধ্রুব গ্রামের কালো মেয়ে লতাকে বিয়ে করতে বাধ্য হয়। কিন্তু ধ্রুব বিয়ের রাতেই জানিয়ে দেয় সে তাকে কোন দিনই স্ত্রী হিসেবে স্বীকৃতি দেবে না। বিয়ের পরদিন সকালেই ধ্রুব ঢাকা ফিরে আসে। লতাও তার স্বামীর পিছু নিয়ে ঢাকা চলে আসে। এরপর লতাকে ঢাকার একটি রেল স্টেশনে একা ফেলে ধ্রুব পালিয়ে যায়।

ঘটনাক্রমে বর্ষা নামের এক চিত্রনায়িকার সহকারীর কাজ পায় লতা। বর্ষার বাসায় সে থাকতে শুরু করে। একদিন বর্ষার বাসায় তার স্বামী ধ্রুবকে দেখতে পায়। বর্ষার সাথে ধ্রুবর বিয়ের কথা চলছে। এ কথা শুনে কান্নায় ভেঙে পরে লতা। লতার কান্না দেখে বর্ষা জানতে চায় কী হয়েছে, কেন কাঁদছে? লতা জানায়, এই ধ্রুবই তার স্বামী, যে তাকে বিয়ে করে কিন্তু দেখতে কালো বলে স্ত্রী হিসেবে অস্বীকার করে এবং ঢাকার একটি রেল স্টেশনে একা ফেলে পালিয়ে যায়।

লতাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দেওয়ার প্রতিজ্ঞা করে বর্ষা। আর তাই লতাকে নতুন ভাবে তৈরি করতে থাকে বর্ষা। একদিন ধ্রুবর সঙ্গে বর্ষা তাকে নতুনভাবে পরিচয় করিয়ে দেয় লতা চৌধুরী, তার কাজিন বলে। আর তাকে দেখই মুগ্ধ হয়ে যায় ধ্রুব। বর্ষাকে ভুলে ধ্রুব লতা চৌধুরীর প্রেমে পড়ে যায় এবং তাকে বিয়ে করার প্রস্তাব দেয়। এভাবেই চলতে থাকে দিনের পর দিন। একদিন ধ্রুবর সম্মুখে লতা চৌধুরীর আসল পরিচয় জানিয়ে দেয় বর্ষা। ধ্রুব তার ভুল বুঝতে পারে এবং স্ত্রী হিসাবে লতাকে মেনে নিতে স্বীকৃতি দেয়। কিন্তু লতা এখন কী করবে? কাহিনি এগিয়ে যায় চূড়ান্ত পরিণতির দিকে।

দারুন জমজমাট গল্পের এই নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে- আব্দুন নূর সজল, তাসনুভা তিশা, রাইসা রিয়া, বাপ্পা, রেশমা রেশমী।

আদিত্য জনি বলেন, বরাবরই আমি জমজমাট গল্প ও বড় তারকা নিয়ে ঈদের জন্যে নাটক নির্মাণ করি। এবার করোনার মাত্র দুটি নাটক নির্মাণ করেছি। আশা করছি ‘ডুব সাঁতার’ নাটক টিভি দর্শকদের ঈদের বিনোদনে দারুন খোরাক যোগাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451