1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:০৭ পূর্বাহ্ন

বোরহানউদ্দিন বড় ভাই’দের হামলা মামলার শিকার ছোট ভাই

বোরহানউদ্দিন প্রতিনিধি (ভোলা) :
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ২৬ বার পঠিত

ভোলা বোরহানউদ্দিন উপজেলার টবগী ৫নং ওয়ার্ডে’র রকিমদ্দিন হাওলাদার বাড়ী নুর ইসলাম ওরপে ছোট মিয়া আপন তিন ভাই’র হামলা-মামলার শিকার। কোটি টাকার সম্পত্তির লোভে এমনকি তার নাম পরিবর্তন করতে উঠে পড়ে লেগেছে আপনা ভাই’রা এমনই অভিযোগ করেন নুর ইসলাম ওরপে ছোট মিয়া।

নুর ইসলাম ওরপে ছোট মিয়া অভিযোগ করে বলেন, আমরা ৪ ভাই ও ৩ বোন। মো. নাছির, নুর সলেমান, আইয়ুব আলী, নুর ইসলাম ওরপে ছোট মিয়া ভাই বোনদের ভিতর আমি সবার ছোট। সবার ছোট হওয়ায় বাবা মা, ভাই-বোন সবাই নুর ইসলাম ওরপে ছোট মিয়া হিসাবে আমাকে ডাকতেন। বাবা আমাকে আদর করে ছোট ছেলে হিসাবে দক্ষিণ আইচা থানার পাশে ১ একর ৫২ শতাংশ জমি আমার নামে লিখে দেয়। আমি এ বিষয়টি প্রথমে জানতাম না। বাবা মারা যাওয়ার পর বড় ভাই নুরসলেমান এর কাছে বড় হয়েছি। ভাই’দের ভিতর নুর সলেমান মাষ্টার হওয়ায় সকল কাগজ পত্র উনি দেখতেন। যখনই ওনারা দেখলেন আমার নামে ওই সম্পত্তি লিখে দিয়েছে তখন থেকেই ওরা কৌশলে আবার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেন।

আমি বাড়ীতেও জমি পাওনা হই ওই জমি ওরা জবর দখল করে ভোগ করেন। আমার জন্ম সদন, ভোটার আইডি কার্ড, ড্রাইবাড়ী’র লাইসেন্স, চেয়ারম্যান প্রত্যায়ন, বিয়ের কাবীন নামা সহ সকল কাগজ পত্রে আমার নাম নুর ইসলাম ওরপে ছোট মিয়া। ওই সম্পত্তির দাম বর্তমানে ২/৩ কোটি টাকা হওয়ায় ওরা আমাকে প্রথমে চাপ প্রয়োগ করেন ওই সম্পত্তি তাদেরকে লিখে দিতে। আমি রাজী না হওয়ায় ওরা আর কোন উপায় না পেয়ে আমার ৩ নাম্বার আইয়ুব আলী ভাই’কে মালেশিয়া পাঠিয়ে ওরা নুর ইসলাম বানানোর ষড়যন্ত্র করেন। আমাকে চুরি, ডাকাতি মামলায় ফাঁসানোর চেস্টা করেন। এমনকি তারা আমার কাবিন নামা সহ সকল কাগজ পত্রে ভুয়া ছবি লাগিয়ে আমাকে আইয়ুব আলী বানানোর ষড়যন্ত্র করেন।

আমার ওই বড় ভাই আয়ুব আলী’র সন্তানরা যে স্কুলে পড়াশুনা করছে তাতেও তার নাম আইয়ুব আলী এবং তার সকল কাগজ পত্রে আইয়ুব আলীকে আমার নামে পরিবর্তন করার চেষ্টা করেন। আমি এ ঘটনায় ভোলা কোর্টে নাম প্রতারণার একটি মামলা দায়ের করি। তাতে তদন্তকারী পুলিশ কর্মকর্তারা সরজমিনে এসে সকলের সাথে কথা এবং আমার সকল কাগজ পত্রে দেখে আমার পক্ষে রিপোর্ট দেন। এতে আমার ভাই’রা আরো ক্ষেপে যান আমাকে বেশ কয়েক মারধর করেন। আমার একটি প্রতিবন্ধী মেয়ে সহ আমার স্ত্রী ঘরে একা থাকেন।

আমি ভাই’দের ভয়ে ঢাকা পরের চাকুরী করি। যখনই বাড়ীতে আসি তারা আমার উপর হামলা করেন। গত ৮ মে তারিখ আইয়ুব আলী নামে মামলা দিয়ে আমাকে আইয়ুব আলী বানানোর জন্য পুলিশ দিয়ে জেল হাজতে পাঠান। পরে কোর্ট সকল কাগজ পত্রে দেখে আমাকে নুর ইসলাম নামে জামিনে মু্িক্ত দেন। আমার ভাই’রা আমাকে যেকোন সময় মেরে ফেলতে পারে। আমি আমার জীবন নিয়ে শংকিত। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এব্যাপারে নুর সলেমান তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, ও সকলের ছোট ওকে আমার আইয়ুব আলী ওরপে ছোট মিয়া হিসাবে ডাকতাম। ও নিজেই নুর ইসলাম হয়ে সকল জমি ভোগ করতে চায় এটা আদালতে প্রমাণ হবে। ও আমার উপর কয়েকবার হামলা করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451