1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের ইন্তেকালে ন্যাপ’র শোক করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১২৭৫ এমসি কলেজের ঘটনায় সরকারের অবস্থান কঠোর : সেতুমন্ত্রী প্রধানমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ গণমাধ্যম কর্মীরা হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয়ের আড়ালে চাঁদাবাজি, প্রতারণা ও অপকর্মের বিচার দাবিতে মানববন্ধন রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল খ্যাতির চূড়ায় উঠে মূহুর্তে তলানিতে রানু মন্ডল চুয়াডাঙ্গায় আল্লামা শাহ আহমেদ শফী সাহেব (রহ:) স্বরণে আলোচনা সভা নারী নিপীড়ন বন্ধে সবোর্চ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করুন : ন্যাপ মহাসচিব

ডামুড্যার সিড্যা ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি

শরীয়তপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ১ জুন, ২০২০
  • ৩৫ বার পঠিত

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আমিন বাজার বণিক সমিতির সভাপতি আলহাজ্ব আলাউদ্দীন আমীন সহ তাঁর পরিবারের ৪ সদস্যের ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি করেছে তাঁর পরিবার সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং স্থানীয়রা।

সোমবার (১ জুন ২০২০) সকালে সিড্যার আমিন বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধন করার চেষ্টাকালে এসব দাবি করেন তারা। যদিও প্রশাসনের হস্তক্ষেপে পুলিশী বাধাঁয় মানববন্ধন পন্ড হয়ে যায়। ওই সময় স্থানীয় ৫ ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন।

এব্যাপারে সিড্যা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আলাউদ্দীন আমীন বলেন, আমার বাড়িতে পূর্বপরিকল্পিতভাবে হামলা ও ভাঙচুর করে আমাকে সহ ৪জন আহত করার ঘটনায় পার্শ্ববর্তী এলাকা কাইচকুড়ির বিল্লাল ঢালী সহ ৩২ জনকে আসামী করে ডামুড্যা থানায় মামলা হলেও এখনো পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

একজন জনপ্রতিনিধি হয়ে যদি সঠিক বিচার থেকে বঞ্চিত হই, তাহলে সাধারণ মানুষের কি হবে ? আমি এ ঘটনায় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি। পাশাপাশি ন্যায় বিচারের জন্য পুলিশ প্রশাসন সহ যথাযথ কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান বলেন, সিড্যা ইউপি চেয়ারম্যান ও তাঁর পরিবারের সদস্যদের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। এঘটনায় আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল রাতে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের আমিন বাজারে মাস্ক না পড়ে আসাকে কেন্দ্র করে সিড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আমীনের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এতে সিড্যা ইউনিয়ন চেয়ারম্যান আলাউদ্দিন আমীন, স্ত্রী মমতাজ বেগম (৫০), ছেলে রাব্বি আমীন ও ভাতিজা চৈতন (১৮) আহত হয়।

এঘটনায় পার্শ্ববর্তী এলাকা কাইচকুড়ির বিল্লাল ঢালী সহ ৩২ জনকে আসামী করে ডামুড্যা থানায় একটি মামলা দায়ের করেন, আলাউদ্দীন আমীন। তবে এখনও কোনো আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451