1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৯ পূর্বাহ্ন

করোনা ভাইরাসে দিনাজপুরে আরও ৩ জন শনাক্ত

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ১ জুন, ২০২০
  • ২৫ বার পঠিত

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় আরও ৩জন করোনা আক্রান্ত রোগি শনাক্ত হয়েছেন। এরমধ্যে পার্বতীপুরে মোস্তফাপুর ইউপির আমবাড়ী বাজার এলাকায় একজন পুরুষ (৩৫), বিরলে কামারপাড়ায় একজন পুরুষ(২৯)এবং চিরিরবন্দরে ইউসুুফপুর ইউপির বিন্নাকুঁড়ি গ্রামে একজন পুরুষ (৩৮)করোনায় আক্রান্ত হয়েছে।

আক্রান্তদের দুইজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে হাসপাতালের আইসোলেশনে ভর্তি রয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থার অবনতি হয়েছে।

এনিয়ে দিনাজপুরে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগীর সংখ্যা ২২৭জন। যার মধ্যে পুরুষ ১৬৮জন, নারী ৪৯জন ও শিশু ১০জন রয়েছে। বর্তমানে ১৪৪জন হোম আইসোলেশনে এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ২২জন, হাসপাতালে ভর্তি ৮জন এবং মারা গেছেন একজন। গত ২৪ ঘন্টায় ৩ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫২জন। এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ।

রবিবার রাতে প্রাপ্ততত্তে দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ আরও জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ৫৫জনের নমুনার ফলাফলের মধ্যে ৩টি করোনা পজিটিভ, একটি ফলোআপ পজিটিভ এবং বাকী ৫২টির ফলাফল নেগেটিভ।
জেলায় গত ২৪ ঘন্টায় হোম কেয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১১৮জন এবং বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২১৬৭জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451