1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :

শ্রীপুরের এক ইউপি সদস্যের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) :
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৭০ বার পঠিত

মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য নবুয়ত আলীর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ইউপি সদস্য নবুয়ত আলীর স্ত্রী মোছাঃ রোজিনা সুলতানা রবিবার শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসারের নিকট তার নির্যাতনের বর্ণনা দিয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

লিখিত অভিযোগে মোছাঃ রোজিনা সুলতানা জানান, দীর্ঘ ১২ বছর ধরে তার স্বামী নবুয়ত আলী তার নিজের ও তার সন্তানের উপর বিভিন্নভাবে নির্যাতন করে আসছেন। ইউপি সদস্য নবুয়ত আলী তাদের পরিবারের কোন খোঁজ-খরব নেন না এমন কি কোন ভরণ-পোষণও দেন না। উপরন্ত অন্য এক বিবাহিত বি-ধর্মী মহিলাকে বিবাহ করে তাকে নিয়ে অন্যত্র ঘর-সংসার করছেন।

এদিকে তার ও তার সন্তানদের জন্য সংসার খরচ বাবদ কোন টাকা পয়সা চাইলে গালি-গালাজ করেন এবং চিরতরে বাড়ি থেকে তাদেরকে তাড়িয়ে দেওয়ারও জন্য হুমকি দেন তিনি। বেঁচে থাকার তাগিদে বিভিন্ন বাড়িতে ঝিয়ের কাজ করে তার সন্তানকে লেখাপড়া শেখাচ্ছেন এবং সংসারের ভোরণ-পোষণ যোগাচ্ছেন। এ ব্যাপারে রোজিনা সুলতানা প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য নবুয়ত আলী জানান, আমার পারিবারিক কোন সমস্যা নেই।

তিনি বি-ধর্মী বিবাহিত মহিলাকে বিয়ে করার কথা স্বীকার করে জানান, তিনি দুই ¯ী¿কে দুই বাড়িতে রেখেেেছন। তবে অভিযুক্ত স্ত্রী’র সাথে তার সকল সমস্যা মিটমাট হয়ে গেছে। সুবিধাজনক সময়ে সে তার অভিযোগ প্রত্যাহার করে নিবে। তবে রোজিনা সুলতানার সঙ্গে কথা বললে তিনি সম্পূর্ণ বিপরীতমূখী কথা বলেন। তিনি বলেন, স্বামী নবুয়ত আলীর সঙ্গে তার সমস্যার কোন সমাধান হয়নি। আর অভিযোগ পত্র প্রত্যাহার করার কোন প্রশ্ন ওঠেনা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর বলেন, বিষয়টি আমলে নিয়ে এক সদস্যের প্রাথমিক তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451