1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৮ পূর্বাহ্ন

জাজিরায় দুই পক্ষের সংঘর্ষ: ১ জন নিহতের অভিযোগ!

শরীয়তপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০
  • ২২ বার পঠিত

পূর্ব শত্রুতার জের ধরে শরীয়তপুরে জাজিরায় দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে ইসমাইল খা (৫০) নামক এক ব্যক্তি ১ জন নিহত হওয়ার অভিযোগ উঠেছে। নিহত শরীয়তপুর নড়িয়া উপজেলা রাজনগর ইউনিয়ন বাবর আলী মাদবরের কান্দির বিলদেওনিয়া গ্রামের মৃত ছাবু খার পুত্র। বুধবার (৩ জুন) সকাল সাড়ে ৬ টার সময় জাজিরা পৌরসভার ৭ নং ওয়ার্ড চর রাড়িপাড়া গ্রামের ভূইয়া বাড়ির ব্রিজের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার জাজিরা পৌরসভার সাবেক কাউন্সিলর করিম মাদবর ও বর্তমান কাউন্সিলর মতিউর রহমান বেপারীর লোকজনের সাথে মারামারি হয়। তারই সুত্র ধরে বুধবার ভোরে উভয় পক্ষের পুনরায় সংঘর্ষ বাধঁলে ঘটনা স্থলে ইসমাইল খা নামে এক জন আহত হয় বলে অভিযোগ উঠে। পরে তাকে জাজিরা হাসপাতালে নিয়ে গেলে জাজিরা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। তবে নিহত ব্যক্তির গায়ে কোনো আঘাতের চিহ্ন না থাকায় হাঁট এ্যাটাক করে মারা যেতে পারেন বলে ধারনা করে অনেকে।

তবে নিহতের স্বজনরা বলেন, আমরা জাজিরা থেকে আসার পথে নুরুল আমিন খার নেতৃত্বে লোকজন মারধর করলে ইসমাইল খা নিহত হয়।
জাজিরা থানার ওসি আজহারুল ইসলাম বলেন, সাবেক ও বর্তমান কাউন্সিলরের লোকজনের মধ্যে মারামারি হয়। এতে অনেক ঘড়বাড়ি ভাচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে। কিছুক্ষণ পরেই খবর পাওয়া যায় একজন মারা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। তবে ময়না তদন্তের রিপোর্ট না আশা পর্যন্ত বলা যাচ্ছেনা আঘাতে মৃত্যু হয়েছে না হাট এ্যাটাকে। উভয় পক্ষে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451