1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৫২ অপরাহ্ন

পলাশবাড়ী আর এমপি মহিলা নিয়োগে অনিয়মের অভিযোগের তদন্ত

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০
  • ২৪ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেনর বিরুদ্ধে অনিয়ম সেচ্ছাচারিতাসহ একক সিদ্ধান্তে আরএমপি মহিলা নিয়োগের অভিযোগ করা হয়েছে। মে মাসের প্রথম সপ্তাহে আরএমপি প্রকল্প পরিচালক ঢাকা বরাবরে এই অভিযোগ দাখিল করেন যথাক্রমে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু, হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু,বরিশাল ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান সরকার,মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল,বেতকাপা ইউপি চেয়ারম্যান ফজলুল হক,পবনাপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম ছোট বাবা,ও মনোহরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান চট্রু,হরিনাথপুর ইউপি চেয়ারম্যান রুহুল আমিন রুশো চৌধুরী।

তারা অভিযোগে উল্লেখ করেন এই প্রকল্পের আওতায় ৮ টি ইউনিয়নের বিপরীতে ৮০ জন নারী নিয়োগের সরকারি নির্দেশনা পাওয়া যায়।কিন্তু পলাশবাড়ী উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেন স্বীয় স্বার্থ হাসিলের উদ্দেশ্যে ভাইস চেয়ারম্যান ও ৮ টি ইউনিয়নের কোন ইউপি চেয়ারম্যানদের না জানিয়ে তার ইচ্ছা মত তালিকা প্রনয়ন পুর্বক প্রকল্প পরিচালক ঢাকা বরাবরে দাখিল করেছেন।

পরে প্রকল্প পরিচালক উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে আনীত অভিযোগটি আমলে নিয়ে এক পত্রে দ্রুত তদন্তের জন্য নির্বাহী প্রকৌশলী এলজিইডি গাইবান্ধাকে নির্দেশ প্রদান করে।

প্রকল্প পরিচালকের নির্দেশে মোতাবেক গতকাল ২ জুন মঙ্গলবার সকালে উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেনের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত হয়।
নির্বাহী প্রকৌশলী এলজিইডি জানান উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেনের বিরুদ্ধে আনিত অভিযোগটি তিনি মঙ্গলবার সরেজমিন তদন্ত করেছেন।
বিষয়টির যথাযথ গুরুত্বারোপ করে ঐ দিনই তিনি প্রকল্প পরিচালক বরাবরে তদন্ত প্রতিবেদন দাখিল করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451