1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৯ অপরাহ্ন

করোনায় মৃত ব্যাক্তিদের দাফনের সরঞ্জাম সরবরাহ করল সালমা-আদিল ফাউন্ডেশন

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৪১ বার পঠিত

করোনা সংক্রমনে মৃত ব্যক্তির জন্য দাফনের প্রয়োজনীয় সরঞ্জাম বিনামূল্যে আল-মারকাজুল ইসলামীকে প্রদান করেছে সালমা-আদিল ফাউন্ডেশন (এসএএফ)।

আল-মারকাজুল ইসলামীর পক্ষ থেকে সরঞ্জামগুলি গ্রহণ করেন সংস্থাটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হামজা শহীদুল ইসলামের পিএস মুফতি রুকনউদ্দিন। বর্তমানে আল-মারকাজুল ইসলামী করোনায় আক্রান্ত হয়ে মৃত ও সন্দেহভাজন মৃত ব্যক্তিদের লাশ দাফনে সক্রিয় ভূমিকা রাখছে।

এসএএফ এর পক্ষ থেকে জানানো হয়, করোনায় মৃতব্যক্তির দাফনের প্রয়োজনীয় সরঞ্জাম এর জন্য ০১৯৭৭ ৮৮৯৮০৬ ০১৯১৭ ৭০৭৭৭১ নম্বরে কিংবা এসএএফ এর ফেসবুক পেজ www.facebook.com/SAF.Dhaka এ যোগাযোগ করা যাবে। যোগাযোগ করা হলে দাফনের প্রয়োজনীয় সরঞ্জাম স্বেচ্ছাসেবকদের মাধ্যমে সংশ্লিষ্ট মৃত ব্যক্তির স্বজনদের কাছে পৌঁছে দেওয়া হবে।

ইতোমধ্যে সংস্থাটি নিজ অর্থায়নে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায়, ঢাকার সিভিল সার্জনের কার্যালয়, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ‘খিদমাতুল মাইয়্যাত-গাজীপুর’ নামে পরিচিত স্বেচ্ছাসেবী সংগঠনসহ দেশের এ ধরনের বেশ কয়েকটি সংগঠনকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) এবং অন্যান্য সুরক্ষা সামগ্রী সরবরাহ করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451