1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৫ অপরাহ্ন

সুন্দরগঞ্জে করোনা প্রতিরোধে ৪ বাজারের ২০ দোকান ভাংচুড়

একেএম শামছুল হক, সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৫৯ বার পঠিত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে ৪টি গ্রামিন বাজারের কমপক্ষে ২০টি দোকান ভাংচুরের ঘটনা ঘটেছে।
জানা গেছে গত বুধবার বিকাল আনুমানিক ৩টার সময় ধুবনী কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোকেছুর রহমান কিছু সংখ্যক পুলিশ সদস্য নিয়ে বড়ুয়ারহাট,ফুলমিয়ার মোড়,বাবুর বাজারও সখেরবাজার এলাকার খোলা দোকানপাট বন্ধ করতে যায়।

এসময় স্থানীয় কিছু উচ্ছৃংখল যুবক অতি উৎসাহি হয়ে পুলিশের উপস্থিতিতে ৪টি বাজারের ২০/২৫টি দোকানের মালিককে মারপিট করে দোকান ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায় । এতে দোকান মালিকসহ ৮জন আহত হয়েছে । আহতরা হচ্ছেন দোকান মালিক ইমদাদুল ,মুকুল মিয়া,শাহিন মিয়,রাশেদ,রিপন,বেলাল,সাজু ও আনতাজ আলী ।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকেরা জানান,করোনা আতংক শুরু হওয়ার পর হতে সরকারের ঘোষনা মোতাবেক আমরা দোকানপাট বন্ধ করে অবসর সময পার করছি।

দোকানগুলো বন্ধ থাকা অবস্থায় গত বুধবার আনুমানিক ৩টার দিকে ধবনী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মোকেছুর রহমান কিছু সংখ্যক পুলিশ সদস্য নিয়ে বাজারে আসে তাদের সাথে থাকা সাইফুল ইসলাম,স্বাধীন,টিপু,মিন্টুসহ কয়েক জন উচ্ছৃংখল যুবক আমাদের বন্ধ দোকান গুলো ভাংচুর করে লুটপাট করে নিযে যায়।

লোক মুখে খবর পেয়ে ছুটে আসলে আমাদেরকেও মারপিট করে চলে যায়। এঘ্টনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান সখের বাজারের ভাংচুরের ঘটনটি অনাকাংখিত। ক্ষতিগ্রস্থদের তালিকা করে ক্ষতিপুরুনের ব্যবস্থা করা হবে।ধুবনী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মোকলেছুর রহমান জানান সখের বাজারের ঘটনাটি দুঃখ জনক,স্থানীয় লোকজনে মাঝে চা খাওয়াকে কেন্দ্রে করে এঘটনা ঘটে।

খবর পেয়ে ম্যাজিস্ট্রেট সহ ঘটনা স্থলে উপস্থিত হয়ে ভাংচুরের বিষয়টি অবলকন করি ।উপজেলা চেয়ারম্যন আশরাফুল আলম সরকার গত কাল বৃহস্পতিবার ঘটনা স্থল পরিদর্শন করে বলেন দুঃখ জনক তদন্ত সাপেক্ষে জরিতেদের আইনুগ ব্যবস্থা গ্রহন করা হবে এবং ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের তালিকা করে ক্ষতিপূরনের ব্যবস্থা করা হবে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451