1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পথ শিশুদের মধ্যে যুবলীগের খাবার বিতরণ হিলিতে চালের দাম বেড়েছে কেজিতে ৩ টাকা বিএনপি নেতা নিতাই রায় চৌধুরীর মতবিনিময় রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা শুরু ঝালকাঠির মহাসড়কে পৌর টোলের নামে চাঁদাবাজি, বন্ধ করে দিয়েছে পুলিশ আত্রাইয়ে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ঝালকাঠির গ্রামীণ জনপদে গড়ে উঠছে হাঁসের খামার ঝালকাঠি এলজিইডির আওতায় খাল পুনঃখনন, গ্রামীণ উন্নয়নে ইতিবাচক প্রভাব পাবনায় উপ নির্বাচন সুষ্ঠু হয়েছে প্রেসক্লাবে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

বাগেরহাটে স্বাস্থ্যবিধি না মানায় ২১ মামলা ৭৭ হাজার ৯শ টাকা জরিমানা

বাগেরহাট প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৩৩ বার পঠিত

বাগেরহাটে করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে স্বাস্থ্যবিধি না মানায় ২৩ জনের বিরুদ্ধে ২১টি মামলা দিয়েছেন ভ্রাম্যমান আদালত। একই সাথে এদেরকে ৭৭ হাজার ৯‘শ টাকা জরিমানা করেন আদালত। গেল ২৪ ঘন্টা বৃহস্পতিবার (৪ জুন) সকাল থেকে শুক্রবার (৫ জুন)সকাল পর্যন্ত জেলার বিভিন্ন হাটবাজার ও গণপরিবহনে এই দন্ড দেয়া হয়। মুখে মাক্স ব্যবহার না করার অভিযোগে জরিমানাও করে আদালত।

এর আগে মঙ্গলবার (০২ জুন) থেকে বুধবার (০৩ জুন) পর্যন্ত স্বাস্থ্যবিধি না মানায় ২৩ টি মামলায় ৩৪ হাজার তিনশো টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (০৩ জুন) সকাল থেকে বৃহস্পতিবার (০৪ জুন) সকাল পর্যন্ত ৩৯ জনকে ৩৭ টি মামলায় ৩৬ হাজার একশ টাকা জরিমানা করা হয়। এ নিয়ে গত তিন দিনে দিনে স্বাস্থ্যবিধি না মানায় ৮১ টি মামলা করে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে স্বাস্থ্যবিধি অমান্যকারীদের কাছ থেকে এক লক্ষ ৪৮ হাজার ৩শ টাকা জরিমানা আদায় করা হয়।

বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহিনুজ্জামান বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলায় ৩০টি ভ্রাম্যমাণ আদালত মাঠে তৎপর রয়েছে। সরকারের জারি করা আদেশ না মেনে কেউ পথে বেরোলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন হাটবাজার ও রাস্তায় চলাচল করা গণপরিবহণে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারকরা ২১টি মামলা করেছে। এসময়ে তাদের কাছ থেকে ৭৭ হাজার ৯’শ টাকা জরিমানা আদায় করেছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জেলায় এই ভ্রাম্যমাণ আদালত চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451