1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:০১ অপরাহ্ন

স্বাস্থ্য-সুরক্ষা নিশ্চিতে কুয়াকাটায় হোটেল মালিক-কর্মচারীদের কর্মশালা

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২৮ বার পঠিত

কুয়াকাটায় করোনা সংক্রমন এড়াতে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত কল্পে হোটেল-মোটেল মালিক ও কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় স্বাস্থ্য সুরক্ষা মেনে আগামী দিনে কিভাবে হোটেল মোটেল খোলা রাখা যায় সে বিষয়ে আলোকপাত করা হয়।

শুক্রবার বেলা ১১.৩০টায় বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের আয়োজনে হোটেল গ্রেভার ইনের হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কুয়াকাটা হোটেল-মোটেল ওনার্স এ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইসপ্রেসিডেন্ট ওয়াহিদুজ্জামান সোহেলের সভাপতিত্বে এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক মো: মতিউল ইসলাম চৌধুরী।

প্রশিক্ষন কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো: শহিদুল হক, কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লা, উপজেলা সহকারী ভ’মি কর্মকর্তা জগৎবন্ধু মন্ডল, মোতালেব শরীফ। প্রশিক্ষনে ২ শতাধিক মোটেল মালিক ও কর্মচারীদের স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক প্রশিক্ষন প্রদান করেন কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: চিন্ময় হাওলাদার। প্রশিক্ষন শেষে অংশগ্রহনকারীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) জাবেদ আহম্মেদ এবং ট্যুরিজম বোর্ডের পরিচালক (যুগ্ন সচিব) আবু তাহের মোহাম্মদ জাবের অনলাইন ভার্চুয়ালে সংযুক্ত থেকে প্রশিক্ষন কর্মশালা মনিটরিং করেন। কর্মশালায় এছাড়াও জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451