1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন

স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকুন-খুলনা সিটি মেয়র

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০
  • ৩৫ বার পঠিত

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্জ তালুকদার আব্দুল খালেক বলেছেন ‘‘মানুষের দায়িত্বজ্ঞানহীনতা, উদাসিনতা এবং সামাজিক দূরত্ব মেনে না চলায় মহামারী করোনাভাইরাস ক্রমেই ব্যাপক আকার ধারণ করছে। দ্রুত ছড়িয়ে পড়েছে খুলনা মহানগরীসহ পাশ্ববর্তি বিভিন্ন অঞ্চলে।

করোনাভাইরাস সংক্রামণ প্রতিরোধে সরকারি স্বাস্থ্যবিধি মেনে নিজে এবং অপরকে নিরাপদে রাখার আহবান জানিয়ে তিনি বলেন, খুলনা জেলা করোনাভাইরাস সংক্রামণ প্রতিরোধ কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী নগরবাসীকে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। অন্যথায় তাকে আইনভঙ্গকারী হিসাবে শাস্তি পেতে হবে।

তিনি খুলনায় করোনাভাইরাস ব্যাপক ভাবে বৃদ্ধি পাওয়ায় সকলকে সচেতন হয়ে প্রতিরোধে কার্যকর ভূমিকা রাখার আহবান জানান।’’ গতকাল শুক্রবার ফুলবাড়ীগেট বঙ্গবন্ধু চত্বরে নগরীর ৩৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মহানগর আওয়ামীলীগের ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

৩৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী খলিফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোড়ল হাবিবুর রহমানের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সাবেক সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, খানজাহান আলী থানা আওয়ামীলীগের সভাপতি শেখ আবিদ হোসেন ,সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান, থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার মনিরুল ইসলাম, কেসিসি ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ শাহবুদ্দিন আহম্মদ, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রুমা খন্দকার মুন্সি, সাধারণ সম্পাদক অম্বিকা রানি মন্ডল,ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম, গোলাম রসুল খান, মাসুম খন্দকার, সুমন খন্দকার, কামরুল, আ. কাদেরসহ ওয়ার্ড ও থানা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। ওয়ার্ডের কর্মহীন দরিদ্র অসহায় মানুষকে মহানগর আওয়ামীলীগের সহায়তায় চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এর আগে আলহাজ্জ তালুকদার আব্দুল খালেক সকাল ৯টায় ৩৬নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রাণ বিতরণ আফিলগেট দলীয় কার্যালয়ে ত্রাণ বিতরণকালে সভাপতিত্ব করেন ৩৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আঃ হামিদ সরদার ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ কিমমত আলী। সকাল সাড়ে ৯টায় ৩৫নং ওয়ার্ডের ত্রাণ বিতরণ গিলাতলা আলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় ত্রাণ বিতরণকালে সভাপতিত্ব করেন ৩৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খান হাফিজুর রহমান ও পরিচালনা করেন শেখ আব্দুল হক।

৩৪নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রাণ বিতরণ সকাল ১০টায় শিরোমণি আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় ত্রাণ বিতরণকালে সভাপতিত্ব করেন ৩৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ ইকবাল হোসেন ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক খ.ম লিয়াকত আলী। এসময় আরোও উপস্থিত ছিলেন আটরা গিলাতলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, আব্দুর রউফ খান খোকন,বীর মুক্তিযোদ্ধা স.ম রেজওয়ান আলী, জাকারিয়া এবং সকাল সাড়ে ১০টায় কেসিসি ২নং ওয়ার্ডে মহনগর আওয়ামীলীগের সহায়তায় ত্রাণ বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451