1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৪৪ অপরাহ্ন

বিষখালি নদীতে পড়ে কলেজছাত্র নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

রহিম রেজা, ঝালকাঠি থেকে :
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুন, ২০২০
  • ২৫ বার পঠিত

ঝালকাঠির রাজাপুরের বিষখালি নদীতে পড়ে নিখোঁজের ৩ দিন পর রাকিব হাওলাদার নামে এক কলেজ ছাত্রে লাশ উদ্ধার করেছে স্বজনরা। শনিবার সকালে উপজেলার চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট সংলগ্ন দক্ষিন পাশের বিষখালি নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এর আগে ৩ জুন রাত সোয়া ৮ টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বাদুরতলা বাজার এলাকার লঞ্চঘাটের পল্টুন এলাকা থেকে বিষখালি নদীতে পড়ে নিখোজ হন রাকিব। উপজেলার পুখরিজানা গ্রামের রাজমিস্ত্রি আব্দুর রাজ্জাক হাওলাদারের ছেলে রাকিব বরিশাল হাতেম আলী কলেজে অনার্স ৩য় বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী মতিউর রহমান মতি জানান, ঘটনার সময় নদীতে নোঙর করা একটি বলগেটে উঠে গরমের কারণে বন্ধুদের নিয়ে আড্ডা তারা। এ সময় হঠাৎ প্রচন্ড ঢেউ এসে বালু ভর্তি বলগেটটি তলিয়ে যাওয়ার উপক্রম দেখা দিলে তাড়াহুড়ো করে বলগেট থেকে লাফিয়ে পল্টুনে উঠার সময় অন্যরা উফতে পারলেও নদীতে পড়ে যায় রাকিব। এ সময় পল্টুনের সাথে আঘাত লেগে পানিতে তলিয়ে যায় রাকিব। এসময় হাত জাগিয়ে বাচার আকুতি করলেও স্থানীয়রা তাকে উদ্ধারে এগিয়ে যাওয়ার আগেই পানির ঢেউয়ের ¯্রােতে পানির নিচে তলিয়ে গিয়ে নিখোজ হয়।

পরের দিন সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দলও কয়েক ঘন্টা খুজে ব্যর্থ হয়। কিন্তু শুরু থেকেই স্বজন, জেলে ও স্থানীয়রা নৌকা, ট্রলারে করে খোজা শুরু করে। লাশ উদ্ধারের পর তার শরীরে আঘাতের দাগ রয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে পচন ধরেছে বলে জানায় স্বজনরা। রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, তার লাশ উদ্ধার করা হয়েছে। পরিবার আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451