1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন

কলাপাড়ায় নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান ও এপিপির বাসায় দুধর্ষ চুরি

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ২০ বার পঠিত

কলাপাড়া পৌরশহরে দিনে-দুপুরে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার দুপুরের দিকে চোরেরদল কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট নাসির উদ্দীন মাহমুদের রহমপুরস্থ স্থায়ী বাসভবনে এ আকষ্মিক চুরির ঘটনাটি ঘটায়। প্রকাশ্য দিনের আলোয় শহরের মধ্যে একের পর এক চুরি সংঘটিত হওয়ায় এলাকাবাসীদের ভিতর চুরি আতংক রিাজ করছে। কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান ও কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের এপিপি নাসির উদ্দীন মাহমুদ ও তাঁর স্ত্রী স্কুল শিক্ষিকা বাসায় অনুপস্থিত থাকায়

চোরেরদল বাসভবনের দড়জার তালা কেটে ঘরের ভেতরে প্রবেশ করে ষ্টীলের আলমিরা ভেঙ্গে ১০ভরি ওজনের স্বর্নালংকার ও নগদ দেড় লক্ষ টাকা চুরি করে নিয়ে গেছে।

এ্যাডভোকেট নাসির মাহমুদ জানান, ঘটনার সময় তিঁনি ও তাঁর স্কুলশিক্ষিকা স্ত্রী ছেলে সহ বাসার বাইরে ছিলেন। এ সুযোগে চোরেরদল তাঁর বাসভবনের তালা কেটে দিনে-দুপরে এ অকলাপনীয় চুরি সংঘটিত করে ১০ভরি স্বর্নালংকার ও নগদ দেড় লক্ষ টাকা চুরি করে নেয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাাফিজুর রহমান চুরির ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451