1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৬:০২ অপরাহ্ন

বীরগঞ্জে জমি আছে বাড়ি নেই প্রকল্পের ঘর স্বচ্ছল পরিবারের মাঝে বিতরণ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ৩২ বার পঠিত

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের নর্তডাঙ্গী গ্রামে প্রভাবশালী নেতারপুত্র স্বচ্ছল মুদি ব্যবসায়ী মোঃ মামুনের নিকট থেকে প্রভাবশালী একনেতা মোটা অংকের অর্থ নিয়ে ২ লক্ষ ৯৯ হাজার টাকা মূল্যের মাননীয় প্রধাণ মন্ত্রী শেখ হাসিনার অবদান টি-আর-কাবিটা কর্মসূচির আওতায় দূর্যোগ সহনীয় বাস গৃহ নির্মান দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত ঘর জমি আছে বাড়ি নেই। প্রকল্পের ঘর স্বচ্ছল মুদি ব্যবসায়ীর নামে বরাদ্দ প্রদান করা হয়েছে। মাননীয় প্রধাণ মন্ত্রী জননেত্রী শেখহাসিনার সরকার জমি আছে ঘর নেই সে সব পরিবারকে বিনা মূল্যে ঘর প্রদান করে যাচ্ছেন।

কিছু ক্ষমতাশীন প্রভাব শালী নেতাদের কারনে সরকারের এই মহত উদ্দ্যোগ ভেস্তে যেতে বসেছে। স্বচ্ছ মুদি ব্যবসায়ী মামুন ত্রানের ঘর পেয়ে ঘরটি যেন অন্য কেউ দেখতে না পায় সে জন্য চারদিকে বিশাল প্রাচীর ও সামনে বিশাল অট্টলিকা নির্মানে কাজ চালিয়ে যাচ্ছেন। এব্যাপারে অভিযুক্ত মুদি ব্যবসায়ী মামুনের সঙ্গে কথা বলে জানতে চাইলে কি ভাবে তিনি ঘর বরাদ্দ পেলেন এ বিষয়ে তিনি কোন তথ্য দিতে রাজি না।

এব্যাপারে এলাকাবাসী অভিযোগ করে বলেন একজন স্বচ্ছল মুদি ব্যবসায়ী কি ভাবে ত্রাণের ঘর বরাদ্দ পান। এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতার সঙ্গে কথা বললে তিনি বলেন ঘটনা সত্য হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এব্যাপারে এলাকাবাসী দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের আশুহস্তক্ষেপকামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451