1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪১ পূর্বাহ্ন

দীর্ঘ ৩৭ বছর পর শ্রীপুর প্রেসক্লাবের ৪ তলা ভবনের কাজ শুরু

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) :
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ৪২ বার পঠিত

দীর্ঘ ৩৭ বছর পর মাগুরার শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের নিজস্ব জমিতে বুধবার ৪ তলা ভবনের নির্মাণ কাজ শুরু হয়েছে। প্রেসক্লাবের সুযোগ্য সভাপতি মুসাফির নজরুল, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু ও সাংগঠনিক সম্পাদক নাসিরুল ইসলামসহ, অন্যান্য সদস্যবৃন্দের সার্বিক সহযোগিতা ও দুরদর্শীতায় নির্মান কাজ শুরু হয়েছে ।

গত ২০১৯ সালের ১৩ আগস্ট মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে থেকে শ্রীপুর প্রেস ক্লাবের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। ১৯৮৪ সালে প্রেসক্লাবটি প্রতিষ্ঠিত হলেও শ্রীপুরের কর্মরত সাংবাদিকরা বিভিন্ন সময়ে ভাড়াটিয়া ঘরে তাদের দাপ্তরিক কর্মকা- পরিচালনা করে আসছিলেন।

অবশেষে শ্রীপুর প্রেসক্লাব কর্তৃপক্ষের অনেক চেষ্টার ফলে মাগুরা জেলা প্রশাসকের মাধ্যমে ভূমি মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ সরকারের খতিয়ানের শ্রীপুর সদর মৌজার ১০ শতক জমি বর্তমান বাজার মুল্যের দেড়গুণ ২ লাখ ৮৩ হাজার ৯৪৬ টাকায় খরিদ করে যা ২০১৭ সালের ২১ নভেম্বর মাগুরার তৎকালীন জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান সরকারের পক্ষে শ্রীপুর প্রেসক্লাব সভাপতির অনুকূলে জমিটি রেজিষ্ট্রি দলিল করে দেন। তৎকালিন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান উল্লাহ শরিফী এ দলিলের স্বাক্ষী হিসেবে স্বাক্ষর করেন।

এ জমি ক্রয়ের বিষয়ে যারা অর্থনৈতিকসহ বিভিন্নভাবে সহযোগিতা করেছেন, তারা হলেন-সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য কামরুল লায়লা জলি, মাগুরা-১ আসনের সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহ্হাŸ, বর্তমান মাগুরা-১ আসনের সংসদ সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, তৎকালিন সিনিয়র ভূমি সচিব শফিউল আলম, মাগুরার তৎকালিন জেলা প্রশাসক মুহঃ মাহবুবর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান বাবু পঙ্কজ কুমার কু-, উপসচিব শোয়াইব আহমেদ খান, এডিসি (রাজস্ব) ভোলানাথ দে, কালাচাঁদ সিংহ, আজাদ জাহান, শ্রীপুর উপজেলার তৎকালিন উপজেলা নির্বাহী অফিসার মিনা মাসুদুজ্জামান, মঈনুল হাসান, সোনিয়া হাসান, সহকারী কমিশনার (ভূমি) তরফদার মাহবুবুর রহমান, সেলিনা বানু,বর্তমান ইউএনও মোঃ ইয়াছিন কবীর,সহকারি কমিশনার(ভুমি) হাসিনা মমতাজ, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, সাব-রেজিস্টার আমেনা বেগম, সার্ভেয়ার সুলতান আহমেদসহ আরও অনেকে।

শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল জানান, যারা প্রেসক্লাবের জমি বরাদ্দ এবং ক্রয়ে কোন না কোনভাবে অবদান রেখেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। এছাড়াও প্রেসক্লাবের ভবিষ্যত উন্নয়ন কল্পে যে সকল সম্মানিত ব্যক্তিবর্গ সহযোগিতার হাত প্রসারিত করবেন,তাদের নামগুলিও প্রেসক্লাবের অনারবোর্ডে লিপিবদ্ধ করে সাংবাদিকরা সারাজীবন স্মরণ করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451