1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৪ পূর্বাহ্ন

দিনাজপুরে করোনা ভাইরাসে আরও ১৫ জনের করোনা শনাক্ত

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ২৩ বার পঠিত

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় আরও ১৫জন করোনা আক্রান্ত রোগি শনাক্ত হয়েছেন। এর মধ্যে দিনাজপুর সদরে ৩ জনের মধ্যে ৫নং নিউটাউনের একজন মহিলা (১৭) ও একজন শিশু মেয়ে (২), আর গোয়লহাটি এলাকায় একজন পুরুষ (২৪), পার্বতীপুরে ৩জন, চিরিরবন্দরে ৭ জন, খানসামায় ১ জন মহিলা (৪৫) এবং ফুলবাড়ী উপজেলায় ১জন মহিলা (৩৫) করোনা ভাইরাসে আক্রান্ত।

এনিয়ে দিনাজপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৩৮জন। যার মধ্যে পুরুষ ২৪১জন, নারী ৮২জন ও শিশু ১৫জন রয়েছে। বর্তমানে ১৯৯জন হোম আইসোলেশনে এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ২৭জন, হাসপাতালে ভর্তি ৬জন এবং মারা গেছেন ৫জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০১জন। এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ।

মঙ্গলবার রাত ৯টায় প্রাপ্ততত্তে দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ আরও জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ১২০ জনের নমুনার ফলাফলের মধ্যে নতুন ১৫জনের করোনা পজিটিভ এবং বাকী ১০৫টির ফলাফল নেগেটিভ।

অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৬০৬টি এবং ফলাফল এসেছে ৪২৪৭টি নমুনার। গত ২৪ ঘন্টায় জেলায় ১৭৯টি নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

জেলায় গত ২৪ ঘন্টায় হোম কেয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১০৪জন এবং বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২৫২১ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451