1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:২০ অপরাহ্ন

সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -নির্বাহী অফিসার

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ২৬ বার পঠিত

গাইবান্ধা জেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো: কামরুজ্জামান নয়ন বলেছেন সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই।সকলের সহযোগিতা থাকলে সুষ্ঠু সুন্দর ভাবে পলাশবাড়ীর উন্নয়ন সাধন করা সম্ভব।কথায় নয় সবাইকে কাজে বিশ্বাসী হতে হবে।

বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পলাশবাড়ী প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম রতন সদস্য আশফুল ইসলামের ও সাংবাদিক ফজলার রহমানের সাথে একান্ত সাক্ষাতকারে নবাগত ইউএনও এসব কথা বলেন।

সাংবাদিকদের তালিকা ব্লাক লিষ্টে রেখেছেন বিদায়ী ইউএনও সাংবাদিকদেও এমন প্রশ্নের জবাবে ইউএনও বলেন কেউ কালো তালিকায় থাকবে না!সবাই সাদা তালিকা ভুক্ত হবে।সাংবাদিকরা জাতির বিবেক রাষ্ট্রের দর্পন।সাংবাদিকদের সাথে সু সম্পর্ক বজায় রেখে কাজ করে যেতে চাই।
উল্লেখ্য মো: কামরুজ্জামান নয়ন ৩৩ তম বিসিএস উর্ত্তীন হয়ে প্রথমে সহকারী কমিশনার ভ’মি হিসেবে বান্দরবান,পরে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত ছিলেন।

এছাড়া ও পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করেছেন।পরে জন প্রশাসন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে তাকে পলাশবাড়ী নির্বাহী অফিসার হিসেবে পদোন্নতি প্রদান করা হয়।৮জুন তিনি পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহন করেন।ব্যাক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451