1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৬ অপরাহ্ন

দিনাজপুর করোনা ভাইরাসে আরও ২৩ জন শনাক্ত,৩৬১ জন

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ২২ বার পঠিত

করোনা ভাইরাসে দিনাজপুরে গত ২৪ ঘন্টায় আরও ২৩জন করোনা আক্রান্ত রোগি শনাক্ত হয়েছেন। এর মধ্যে দিনাজপুর সদরে চারজনের মধ্যে পৌর এলাকার ঘাসিপাড়রয় ১ জন পুরুষ (৩৯), দফতরি পাড়ায় ১ জন পুরুষ (৭২), মুন্সিপাড়ায় ১ জন মহিলা (২৫) ও ঈদগাহ আবাসিক এলাকায় ১জন মহিলা (২৮), ঘোড়াঘাটে ৫ জন, নবাবগঞ্জে ৪ জন পুরুষ, ফুলবাড়ীতে ২ জন পুরুষ ও ১ জন মহিলা, পার্বতীপুরে ৩ জন, চিরিরবন্দরে ২ জন পুরুষ উভয়ের বয়স (৩০ ও ২৯), বীরগঞ্জে ১ জন পুরুষ (৩৫) এবং হাকিমপুরে ১ জন পুরুষ (৩০) করোনা আক্রান্ত।

এনিয়ে দিনাজপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৬১জন। যার মধ্যে পুরুষ ২৫৯জন, নারী ৮৬জন ও শিশু ১৬জন রয়েছে। বর্তমানে ২০১জন হোম আইসোলেশনে এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ২২জন, হাসপাতালে ভর্তি ১২জন এবং মারা গেছেন ৭জন। গত ২৪ ঘন্টায় ৮জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০৯জন। এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ।

বুধবার রাত ৯টায় প্রাপ্ততত্তে দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ আরও জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাবরেটরীতে প্রেরিত নমুনা ১৫৫টি পাঠানো হয়েছে।

ঢাকার ইন্সটিটিউট ল্যাব অব মেডিসিন থেকে ১৫৬ এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ১০০ মোট = ২৫৬ জনের নমুনার ফলাফলের মধ্যে নতুন ২৩ জনের করোনা (কোভিড-১৯) পজিটিভ, এবং বাকী ২৩৩ টির ফলাফল নেগেটিভ।

অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৭৬১ টি আর অদ্যবধি ফলাফল এসেছে ৪৫০৩ টি নমুনার।

জেলায় গত ২৪ ঘন্টায় হোম কেয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৫৬ জন এবং বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২৬২০ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন ২৩জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451