1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :

মাস্ক বিতরণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দারার

রাজশাহী প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৩১ বার পঠিত

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুঠিয়া-দুর্গাপুর আসনের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার উদ্যোগে জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।
আজ বুহস্পতিবার দুর্গাপুর উপজেলার পানানগর ইউনিয়নের বিভিন্ন বাজার ও পাড়ায় জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। পুঠিয়া-দুর্গাপুরের সকল ইউনিয়নে পর্যায়ক্রমে মাস্ক বিতরণ করা হবে।

মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা প্রভাষক প্রদ্যুদ কুমার সরকা, পানানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আদম আলী, ইউপি সচিব সেলিম রেজা, মেম্বার মোস্তাক হোসেন, নজমুলহক, আবুল কালাম আজাদ, গোলাম মোস্তফা শাওন, মোজাম্মেল হকস সহ স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, করোনা ভাইরাস থেকে নিজেদের সুরক্ষার জন্য মাস্ক পরা খুবই জরুরী। কারণ এখন আর সাধারণ ছুটি নেই। তাই আমাদের প্রত্যেক নাগরিককে মাস্ক পরতে হবে। আমার ব্যক্তিগত উদ্যোগে মাস্ক বিতরণ করা শুরু হয়েছে বলে তিনি জানান। প্রত্যেক ইউপি ও পৌরসভায় পর্যাপ্ত পরিমাণে মাস্ক বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451