1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৭ অপরাহ্ন

করোনাভাইরাসে মৃত্যুর শীর্ষে আমেরিকা

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৮১ বার পঠিত

করোনাভাইরাসের মহামারীতে মৃত্যুর সব রেকর্ড ভেঙে এখন সবার শীর্ষে অবস্থান করছে আমেরিকা। দেশটিতে এ পর্যন্ত মারা গেছে ২০ হাজার ৫৯৭ জন। ইতালিতে মারা গেছে ১৯ হাজার ৪৬৮ জন। স্পেনে মারা গেছে ১৬ হাজার ৬০৬ জন।

ইউরোপের আরেক দেশ ফ্রান্সেও ভয়াবহ তাণ্ডব চালাচ্ছে করোনা। সেখানে মারা গেছে ১৩ হাজার ৮৩৮ জন। এছাড়া, ব্রিটেনে মারা গেছে নয় হাজার ৮৭৫ জন। করোনাভাইরাসের মহামারীতে জার্মানিও বিধ্বস্ত। এ দেশটিতে মারা গেছে ২, ৮৭১ জন। ইসলামি প্রজাতন্ত্র ইরানে মারা গেছে চার হাজার ৩৫৭ জন। যে চীন থেকে করোনার উৎপত্তি সেখানে মারা গেছে তিন হাজার ৩৩৯ জন এবং তুরস্কে প্রাণ হারিয়েছে এক হাজার ১০১ জন।

করোনাভাইরাসে এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ১৭ লাখ ৭৬ হাজার ৯৩৫ জন। এর মধ্যে মারা গেছে এক লাখ আট হাজার ৮৬২ জন আর সুস্থ হয়ে উঠেছেন চার লাখ চার হাজার ২৩৬ জন।

আমেরিকার ৫০টি অঙ্গরাজ্যের সবগুলোই করোনাভাইরাসের মহামারীতে পড়েছে। ভাইরাস মোকাবেলায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রশাসন এ পর্যন্ত যে পদক্ষেপ নিয়েছে তাতে ক্ষুব্ধ হয়ে উঠেছে দেশটির জনগণ। আমেরিকায় ট্রাম্পের জনপ্রিয়তা এরইমধ্যে দ্রুত গতিতে কমতে শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451