1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৩ পূর্বাহ্ন

দেশ বিরোধী ষড়যন্ত্রকারীরা এখন আর মানবতার পাশে নাই :এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৮৩ বার পঠিত

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, দেশ বিরোধী ষড়যন্ত্রকারীরা এখন আর মানবতার পাশে নাই। বেগম খালেদা জিয়া, তারেক রহমান, ড. কামাল হোসেন, ড. ইউনুসরা কখনোই এদেশের মানুষের দুঃসময়ে পাশে ছিলো না, পাশে থাকে না। তারা কখনো পেট্টল বোমা মেরে মানুষ হত্যা করে, কখনো এতিমের টাকা মেরে খায়, আবার কখনো শব্দ বোমা মেরে সরকারের সমালোচনা ও ষড়যন্ত্রে ব্যস্ত থাকে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগই সবসময় এদেশের মানুষের সকল দূর্যোগে মানুষের পাশে থাকে।

রবিবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও নড়িয়া পৌরসভা, জপশা, ভোজেশ্বর, রাজনগর, নশাসন ও মোক্তারেরচর ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে প্রায় ১ হাজার কর্মহীন অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময় তার সঙ্গে ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, আজ সারা বিশ্বের মতো করোনা ভাইরাসের কারণে দেশ যখন অবরুদ্ধ তখন বিএনপি মানুষের পাশে দাঁড়ায় না। তাই এদেশের জনগণ বিএনপিকে বারবার প্রত্যাখান করেছে। আর একমাত্র জননেত্রী শেখ হাসিনার সরকার ও আওয়ামীলীগের নেতাকর্মীরাই সবসময় মানবতার পাশে দাঁড়ায়। এই মহামারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি নাগরিকের স্বাস্থ্য সুরক্ষা করতে সার্বক্ষনিক নিবিড়ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি ক্ষমতায় থাকলে এদেশের কোন মানুষ অনাহারে থাকবে না।

জানা গেছে, করোনা আতঙ্কে কর্মহীন অসহায়দের সরকারি সাহায্যের পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ও উপমন্ত্রী এনামুল হক শামীমের ব্যক্তিগত তহবিল থেকে এবার চতুর্থবারের মতো খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। এ পর্যন্ত নড়িয়া-সখিপুরে প্রায় ২০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। অন্যদিকে “ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার” এই শ্লোগান নিয়ে নড়িয়া-সখিপুরবাসীর জন্য ব্যক্তিগত উদ্যোগে বেসরকারি ভ্রাম্যমান মেডিকেল টিম গঠন করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451