1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৫২ অপরাহ্ন

ভেদরগঞ্জ এমএ কলেজ ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার

শরীয়তপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২৫ বার পঠিত

ইয়াবা ক্রয়-বিক্রয় কালে শরীয়তপুরের ভেদরগঞ্জ এমএ রেজা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ রাড়ী (২৯) ও শরীয়তপুর পৌরসভার বালুচড়া গ্রামের তোতা মহালদারকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পালং মডেল থানা পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১১টায় শরীয়তপুর পৌরসভার দক্ষিণ আটং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ফাহাদ রাড়ী ভেদরগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন রাড়ীর ছেলে ও অপর আসামী তোতা মহলদার (৩০) শরীয়তপুর পৌরসভার দক্ষিন বালুচড়া গ্রামের আজিজ মহলদারের ছেলে।

পালং মডেল থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পালাং মডেল থানা পুলিশ শরীয়তপুর পৌরসভার দক্ষিন আটং এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও মাদক সেবী চক্র ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় পালং মডেল থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলামের নেতৃত্বে এসআই রূপুকর, আতাউর রহমান, আতিয়ার রহমান ও আনিছ উদ্দিন অভিযান চালিয়ে দক্ষিন আটং এলাকার হানিফ বেপারীর বাড়ির সামনে থেকে ইয়াবাসহ ফাহাদ রাড়ী ও তোতা মহালদারকে ১২ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। করেন। এ ব্যাপারে এসআই আতাউর রহমান বাদী মাদক আইনে মামলা দিয়ে আসামীদের শনিবার আদালতে প্রেরণ করা হয়।

পালং মডেল থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালা করে মাদক ব্যবসায়ী ও মাদকসেবী ফাহাদ রাড়ী ও তোতা মহলদার নামে দুই জনকে ১২পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনস্থাল থেকে পালিয়ে যাওয়া সুমন ওরফে পোটকা সুমনকেও এজাহারভুক্ত আসামী করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451