1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ৮ম শ্রেণী’র ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

বোরহানউদ্দিন প্রতিনিধি (ভোলা) :
  • আপডেট টাইম : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৩১ বার পঠিত

ভোলা জেলার বোরহানউদ্দিন থানার পক্ষিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দিনমজুর বাবা নিরবের ১৫ বছরের মেয়ে প্রেমের প্রস্তার প্রত্যাখ্যান করায় ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ধর্ষক রনি কে আটক করেছে থানা পুলিশ।

মেয়ের বাবা নিরব জানান, উপজেলার বাটামারার স্থানীয় সাবেক ইউনিয়ন সদস্য মুনু মেম্বারের নাতী রনি পাটোয়ারী (২২) গত ৬ মাস যাবত আমার ৮ম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে উত্যক্ত করছেন। কিছুদিন পূর্বে একাধিক বার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় একসময় রনি সরাসরি হুমকি দেয় ‘সে যা পারে কওে নিবেন; কেউ নেই তাকে কিছু করার।

গত ১১ই জুন আনুমানিক রাত ১০ টার দিকে; মেয়ে টয়লেট হতে ফেরার পথেই তুলে নিয়ে যায় বাটামারা ৬ নং ওয়ার্ডের নুর ইসলাম পাটোয়ারীর ছেলে রনি পাটোয়ারী (২২) ও তার দুই সহযোগী মোঃ শাহাবুদ্দিন(২০) ও মোঃ মিরাজ (১৯)। কিছুক্ষণ পর মেয়ে ফিরতে দেরি হওয়ায় খুজতে থাকেন বাবা-মা। বাসা হতে ৪০০ মিটার দূরেই নির্জন বিলের মধ্যে খুজে পায় মাটিতে পড়ে থাকা অবস্থায়। পরে মেয়ের জবানবন্দিতে জানা যায় দুই সহযোগীর সহযোগীতায় ধর্ষণ করার পর; মেরে ফেলা ও লাশ লুকানোর পরিকল্পনা করেন। যখনই মেয়ের বাবা-মা লোকজন নিয়ে খুঁজতে যান; টের পেয়ে পালিয়ে যায় ধর্ষক রনি পাটোয়ারী ও তার দুই সহযোগী।

এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ৯ তারিখ ১৩-৬-২০২০। ওই মামলার প্রধান আসামী রনি পাটোয়ারীকে আটক করেন থানা পুলিশ। তবে পলাতক রযেছে রনি’র দুই সহযোগী শাহাবুদ্দিন ও মিরাজ। দিনমজুর অসহায় মেয়েটি’র বাবা সঠিক বিচার দাবী করছেন প্রশাসনের কাছে।

এব্যাপারে বোরহানউদ্দিন থানার ওসি ম. এনামুল হক জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ওই মামলার প্রধান আসামী কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451