1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে সবজি বীজ বিতরণের উদ্বোধণ

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২৭ বার পঠিত

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি অধিদপ্তরের বাস্তবায়নে কৃষি প্রনোদনা কর্মসূচির আওতায় চলতি মৌসুমে পারিবারিক সবজি পুষ্ঠি বাগান স্থাপনে লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ, চারা ও সাইন বোর্ড বিতরণের উদ্বোধণ করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান।

গতকাল ১৫ জুন সোমবার দুপুরে উপজেলা কৃষি অফিসের হলরুমে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ খালেদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.র.ম শরিফুল ইসলাম জর্জ সহ কৃষি অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ।

গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ খালেদুর রহমান বলেন, কালিটাপুর মডেলে পারিবারিক সবজি পুষ্ঠি বাগান স্থাপনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কৃষি সম্প্রসারণ অধিদপ্তর থেকে এ উপজেলার ৫৪৪ জন প্রান্তিক ক্ষুদ্র চাষিদের মাঝে ১৪ প্রকার সবজি বীজ ও প্রত্যেক চাষিদের মোবাইল ব্যাংকিংকের মাধ্যমে ১৯২০ টাকা পর্যায়ক্রমে বিতরণ করা হবে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451