1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০১ পূর্বাহ্ন

যশোরে পুলিশ কর্মকর্তাসহ দু’জনকে গাঁজাসহ আটক

ইয়ানূর রহমান, ভ্রাম্মমান প্রতিনিধি যশোর :
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ২৫ বার পঠিত

যশোরের পুলিশের উপ- পরিদর্শক হাসানুজ্জামানসহ দু’জনকে তিন কেজি গাঁজাসহ আটক করেছে কেশবপুরের ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ। মঙ্গলবার (১৫জুন) বিকালে তাদেরকে উপজেলার পালপাড়া এলাকা থেকে আটক করা হয়।

এই ঘটনায় তিনজনকে আসামি করে মামলা করেছে কেশবপুর থানা পুলিশ। এদিনই পুলিশ কর্মকর্তাকে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড চাইলে বিচারক পুলিশ কর্মকর্তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছে।

আটক পুলিশের উপ-পরিদর্শক যশোরের চৌগাছা থানায় কর্মরত। তিনি সাতক্ষীরার কলারোয়ার উপজেলার সিংঙ্গা এলাকার মৃত-মোফাজ্জেল সরকারের ছেলে। তার সহযোগী হিসেবে আটক হয়েছে কেশবপুরের চাঁদড়া গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার ওসি ওহিদুজ্জামান জানান, সোমবার ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ পালপাড়া মোড়ে দু’টি মোটরসাইকেলে থাকা তিনজনের গতিপথ রোধ করেন। এসময় মণিরামপুর উপজেলার পারখাজুরা এলাকার মশিয়ার রহমানের ছেলে শহিদ পালিয়ে গেলেও উপ-পরিদর্শক হাসানুজ্জামান ও নাজমুলকে আটক করা হয়। তাদের কাছে পাওয়া যায় তিন কেজি গাঁজা। উপ-পরিদর্শক হাসানুজ্জামান পুলিশের পোশাক পরা অবস্থায় ছিলেন। তার কাছে ছিল সরকারি পিস্তল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451